April 16, 2024, 7:11 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

নবীগঞ্জে ২ ভুয়া ডাক্তারকে কারাদণ্ড

০৯ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট

হবিগঞ্জের নবীগঞ্জে দুই ভুয়া ডাক্তারকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে দু’জনকে ৫০ হাজার করে এক লাখ টাকা জরিমানা ও দু’জনের চেম্বার সিলগালা করে দেওয়া হয়েছে।

রোববার (৮ নভেম্বর) রাতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহিউদ্দিন এ দণ্ড দেন। এর আগে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহিউদ্দিন।

দণ্ডপ্রাপ্ত দু’জন হলেন— জেলার নবীগঞ্জের জয়নগর গ্রামের মৃত প্রাণেশ দেবনাথের ছেলে কাজল দেবনাথ ও একই উপজেলার রসুলগঞ্জ এলাকার মৃত গোপেন্দ্র চন্দ্র দত্তের ছেলে অলক চন্দ্র দত্ত।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, কাজল দেবনাথের বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নিবন্ধন নেই। কিন্তু তিনি নিজের নামের আগে ডাক্তার পদবী ব্যবহার করছিলেন।

নবীগঞ্জ শহরের হাসপাতাল এলাকায়  ‘মেডিক্যাল সার্ভিস’ নামে চেম্বার খুলে চিকিৎসা দিচ্ছেন দীর্ঘদিন থেকে কাজল দেবনাথ। একইভাবে রসুলগঞ্জ বাজারে ‘পার্বতী ফার্মেসি’ চালাচ্ছিলেন অলক চন্দ্র দত্ত।

সেজন্য কাজলকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অলককে ছয় মাসের কারাদণ্ড ও একই পরিমাণের জরিমানা করা হয়েছে।

ইউএনও মহিউদ্দিন জানান, ওই দু’জন নিজেদের বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে প্রতিদিন অসংখ্য রোগীকে ব্যবস্থাপত্র দিচ্ছিলেন। অথচ তাদের বিএমডিসির নিবন্ধন নেই। কারাদণ্ড দেওয়ার পর তাদের কারাগারে পাঠানো হয়েছে। একইসঙ্গে দু’জনের চেম্বার সিলগালা করে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা