May 1, 2024, 9:48 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

নকলায় সাঁজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

২৫ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নকলা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ফরিদুল ইসলাম নামের এক বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে নকলা থানার এসআই রাজীব ভৌমিক ও এএসআই রতন চৌধুরী সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের জয়দেবপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফরিদুল নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের মৃত. নছর আলীর পুত্র।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান গ্রেফতারের সত্যত্যা নিশ্চিত করে বলেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম স্যারের নির্দেশনায় পৃথক ২ মামলায় ১ বছর করে সাঁজাপ্রাপ্ত এবং সিআর ১টি মূলতবী পরোয়ানাসহ মোট ২সাঁজা ও ০১টি সিআর পরোয়ানার আসামী ফরিদুল ইসলামকে গাজীপুরের জয়দেবপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে শেরপুর বিজ্ঞ আদালতে গ্রেফতারকৃত ফরিদুলকে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা