April 20, 2024, 1:53 pm

ঠাকুরগাঁওয়ে ডিবির পুলিশের এসআই রবিউলের অভিযানে নারী ইয়াবা বিক্রেতাসহ দুইজন গ্রেফতার

১৭ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,  মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে এক নারী ইয়াবা বিক্রেতাসহ দুইজন গ্রেফতার হয়েছে। গতকাল রোজ সোমবার (১৬ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার 2নং নেকমরদ ইউনিয়নের করনাইট কুমারগঞ্জ বাজার থেকে তাদের ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে ডিবি পুলিশের একটি চৌকষ টিম।

ধৃত নারী ইয়াবা ব্যবসায়ী মোছা. সরবানু (৩৫) বালিয়াডাঙ্গী উপজেলার ঝিগড়া দলুয়া গ্রামের মো: শহিদুল ইসলামের স্ত্রী, অপর মাদক ব্যবসায়ী মো: হাসিরুল হক (২০) একই এলাকার নূর মোহাম্মদ এর ছেলে। ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, গোপন সংবাদে অবগত হয়ে রাণীশংকৈল উপজেলাধীন নেকমরদ ইউনিয়নের কুমারগঞ্জ বাজার এলাকায় ইয়াবা বিক্রেতাদের ধরতে ওৎ পেতে থাকে ডিবি পুলিশের এসআই পুস্পরঞ্জন দেবনাথ এর নেতৃত্বে গঠিত একটি আভিযানিক টিম। এসময় উক্ত নারী ও যুবকের গতিবিধি সন্দেজনক মনে হওয়ায় তাদের পথরোধ করে জিজ্ঞাসাবাদ শেষে দেহতল্লাশী করলে একজনের নিকট হতে ৬০ পিস ইয়াবা ও অপরজনের কাছ থেকে ৪০ পিসসহ মোট একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই পুস্পরঞ্জন দেবনাথ বাদী হয়ে আটক দুইজনের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা