April 18, 2024, 10:45 pm

টাকার লোভে স্ত্রীকে বিক্রি করে দিলেন স্বামী!

২৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

টাকার লোভে নিজের বিয়ে করা বউকে বিক্রি করে দেওয়ার ঘটনা ঘটেছে ভারতের নদিয়ার শান্তিপুরের নতুনহাটে। এ ঘটনায় স্বামী দীপ হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার।

পুলিশ জানায়, নতুনহাটের হরিজন শেঠ এলাকার বাসিন্দা দীপ হালদার বছর দেড়েক আগে ১৮ নম্বর ওয়ার্ডের রাজপুত পাড়ার বাসিন্দা টুম্পা হরিজনকে বিয়ে করেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

টুম্পার আত্মীয়দের দাবি, দীপ বিয়ের কিছুদিনের মধ্যেই টুম্পাকে নতুন সংসার বাঁধার স্বপ্ন দেখিয়ে শিলিগুড়িতে তার দিদির বাড়িতে নিয়ে যায়।

তাদের অভিযোগ, পেশায় বার ড্যান্সার দিদির সঙ্গে ছক কষে টাকার লোভে দীপ স্ত্রী টুম্পাকে বিক্রি করে দেয়। টুম্পার আত্মীয়দের আরও অভিযোগ, বিগত দেড় বছরের মধ্যে দীপ বহুবার শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় করেছে। টাকা না দিলে সে টুম্পার ওপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাতো। টাকা না দিলে সে মেয়েকে বিক্রি করে দেওয়ার হুমকি দিয়েছিল বলে দাবি টুম্পার বাড়ির লোকজনের।

টুম্পার আত্মীয়দের বক্তব্য, শুক্রবার টুম্পাকে ছাড়াই বাড়ি ফেরে দীপ। এরপরই শুরু হয় তার খোঁজ। শিলিগুড়িতে দীপের দিদির বাড়িতেও যান টুম্পার আত্মীয়রা। কিন্তু সেখানেও তার কোনো খোঁজ মেলেনি। এর পরশান্তিপুরে দীপের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। সূত্র: আনন্দবাজার।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা