April 19, 2024, 2:29 pm

আমাকে মারবেন না, আমি আর কিছু লিখবো না

২ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, পাঠক নিউজ :

অ্যাম্বুলেন্স থেকে রাস্তার পাশে খালে সাংবাদিক সারোয়ারকে ফেলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাশ্ববর্তি নূরুল আলমের ডেকোরশেন দোকানে নিয়ে যায়।  তখন তার জ্ঞানছিল।  তিনি যখন জানতে পারেন এটা কুমিরা এলাকা।

তখন সারোয়ার লোকজনকে আজকের সূর্যোদয়ের ব্যুরোচীপ জুবায়ের ভাই ও আমার নাম বলে আমাদের খবর দিতে বললে। একজন ব্যাক্তি আমাকে ফোন করে জানায়। আমি তখন কুমিরার কাছাকাছি গাড়ীতেই ছিলাম। ৫/৭ মিনিটে আমি ঘটনাস্থলে পৌছি।

আমি সারোয়ার ভাইকে জিজ্ঞাসা করলে তিনি শুধু একটি কথাই বলছিলেন যে “আমাকে মারবেন না, আমি আর কিছু লিখবো না। এর আর্ধঘন্টার মাথায় কোতোয়ালীর ওসি মহসীন ভাই ও জোবায়ের ভাই ঘটনাস্থলে আসেন। তারা সারোয়ার ভাইকে চমেক হাসপাতালে নিয়ে যান।

এদিকে নিখোঁজের ৩ দিন পর আজ রবিবার রাত ৮টার দিকে সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের বড় কুমিরা বাজারের পাশের্ব অন্ধকার জায়গায় অজ্ঞাত ব্যাক্তিরা সাংবাদিক গোলাম সারোয়ারকে অ্যাম্বুলেন্সে করে এনে ফেলে যায়।  এ সময় সাংবাদিক সারোয়ার প্রায় অজ্ঞান অবস্থায় ছিল।

৭ নং কুমিরা ইউনিয়নের ইউপি সদস্য আলাউদ্দিন পাঠক ডট নিউজকে জানান, একজন ব্যাক্তিকে অ্যাম্বুলেন্স থেকে ফেলে দিতে দেখে স্থানীয় কয়েকজন ব্যাক্তি তাকে উদ্ধার করে করে রাস্তার পাশে নূরুল আলমের ডেকোরেশনে রাখেন। তখন তিনি কিছুটা কথা বলতে পারছিলেন।

তিনি জানান, তাকে শারীরভাবে মারধর করা হয়েছে।  তেবে কারা কি কারণে মেরেছে তিনি জানেন না। রাত সাড়ে ৮টার দিকে সিএমপির কোতোয়ালী থানার ওসির নেতুত্বে পুলিশের একটি টিম এসে সাংবাদিককে নিয়ে শহরের দিকে চলে যান।

এদিকে ঘটনাস্থলে থাকা আমাদের প্রতিনিধি কামরুল ইসলাম দুলু জানায়, সারোয়ার বলেছে তাকে একটি গাড়িতে ২/৩ ঘন্টা ধরে রেখেছে। পরে তিাকে অন্ধকারের মধ্যে ফেলে যায়।

উল্লেখ্য গত বৃহস্পতিবার সকালে নগরীর কোতোয়ালী থানার ব্যাটারী গলির বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসের রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল সিটি নিউজ এর সম্পাদক গোলাম সারোয়ার।

এর পর থেকে তার কোন সন্ধ্যান পাওয়া যাচ্ছিল না।  রাতেই এ নিয়ে জিডি করেন সূর্য়োদয়ের সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী। চট্টগ্রামের সাংবাদিক সমাজ তার খোঁজ পেতে আন্দোলন চালিয়ে আসছিল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা