March 28, 2024, 5:17 pm

পার্বতীপুরে অসহায় মানুষের বাড়িতে ত্রাণ পৌঁছে দিল হৃদয়ে পার্বতীপুর সংগঠন

৭ অক্টোবর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
স্বপন চন্দ্র রায়,দিনাজপুর প্রতিনিধি : গত শনিবার থেকে নুরনগর নিবাসী একটি অতি দরিদ্র পরিবার একজন নারী ও ৫ শিশু সহ মোট ৬ জন ব্যক্তি অনাহারে অাছে এই খবর শুনতে পায় হৃদয়ে পার্বতীপুর সংগঠনের সদস্য গন এবং খবর শুনার ২০ মিনিটের মধ্যে গতকাল হৃদয়ে পার্বতীপুর সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক রাজিব ও সিনিয়র সহ-সভাপতি আহসান হাবিব নয়ন উপস্থিত চাল ডাল ও শিশু খাদ্য নিয়ে উপস্থিত হন ভিকটিমদের বাড়িতে ও সোমবার বিকাল ৪ ঘটিকায় সময় প্রায় ১ মাসের চাল,ডাল,পিয়াজ মরিচ গুঁড়া সামগ্রী সহ শিশু খাদ্য পৌছানো হয় অই নারীর বাড়িতে হৃদয়ে পার্বতীপুর সংগঠনের পক্ষ হতে।
এই সময় ঘটনা স্থালে উপস্থিত ছিলেন সংগঠনের সস্মানিত সভাপতি পারভেজ খান,সিনিয়র সহ সভাপতি আহসান হাবিব নয়ন, সহ সভাপতি মাহমুদুল হাসান নয়ন, রিপন, অর্পূব কাঞ্চন, সাধারণ সম্পাদক তানভির, সাংগঠনিক সম্পাদক ইরফান খান লাল, উন্নয়ন সম্পাদক হামিদুজ্জামান নয়ন,সাংস্কৃতিক সম্পাদক রাজিব হোসেন, কার্যকারী সদস্য শামসুল আলম কাজী,ক্রিয়া সম্পাদক আবু সায়েদ সোহাগ,সহ-ক্রিয়া সম্পাদক তাফসিন হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুর আমিন, সহ-প্রচার সম্পাদক হাবিবুর রহমান, সহ-দূর্যোগ বিষয়ক সম্পাদক সবুজ রুবি মহিলা বিষয়ক সম্পাদক তাসফিয়া নুপুর,সহ- উন্নয়ন সম্পাদক জামিউল জীবন।
হৃদয়ে পার্বতীপুর সংগঠন নিজস্ব অর্থয়ানে এবং কিছু শুভাকাঙ্ক্ষীর অর্থয়ানে আজ একটি পরিবারের হাতে প্রায় ১ মাসের খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয় এবং সেই পরিবারের একজন কে কর্মের ব্যবস্থা করে দেওয়া আশ্বাস দেওয়া হয়েছে সংগঠনের পক্ষ হতে যাতে পরবর্তীতে ওই পরিবারের কোনোরকম সমস্যায় না হয়। আপনাদের কারনেই হৃদয়ে পার্বতীপুর আজ গোটা পার্বতীপুরে ভালোবাসার সংগঠনে পরিনত হয়েছে। অনেকে ঢাকা থেকে সাহায্য করেছেন অনেকে আমাদেরকে সরাসরি সহায়তা করেছেন। ক্লাস নাইনে পড়া একটি ছোট বোন তাদের কষ্ট দেখে নিজের হাত-খরচের টাকায় ৫ কেজি চাল আমাদেরকে দিয়েছেন। আলহাদুল্লিাহ আমরা পার্বতীপুরের মানুষের জন্য আরো বিভিন্নরকম কাজ হাতে নিয়েছি যা উন্নত পার্বতীপুর গড়তে ব্যাপক সহায়তা করবে ইনশাআল্লাহ তাই আসুন হৃদয়ে পার্বতীপুর সংগঠনে সবাই দল মত নিবিশেষে সকলে মিলে চেষ্টা করি পার্বতীপুরের জন্য জয় হোউক মানবতার জয় হোউক “হৃদয়ে পার্বতীপুর সংগঠন”


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা