April 24, 2024, 9:23 pm

পার্বতীপুরে বিনামূল্যে মাস্ক বিতরণে ব্যতিক্রমী কর্মসূচী পালন

২০ সেপ্টেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

স্বপন চন্দ্র রায়,দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের পার্বতীপুরে করোনা প্রতিরোধ ও মোকাবেলায় সর্বসাধারণের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে একযোগে মাস্ক সাবান বিতরণে ব্যতিক্রমি কর্মসূচি পালন করেছে  #হৃদয়ে পার্বতীপুর সংগঠন# বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। বেসরকারি সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে পার্বতীপুর।
নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনে একত্রিত হয়ে সর্ব ধর্ম মিলি মিশে নারী পুরুষ নির্বিশেষে একে অপরকে এই মহামারীর সঙ্গে লড়াই করার প্রধান হাতিয়ার মাস্ক পরিয়ে দেয়। সারিবদ্ধ ভাবে লাইনে দাঁড়িয়ে চলে এই মাস্ক বিতরণ। পণ্যবাহী গাড়ির চালক থেকে মোটর সাইকেল আরোহী এমনকী চারচাকায় সওয়ার হওয়া ব্যক্তিদের মাস্ক পরিয়ে দেওয়া হয়।
এ দিন প্রায় এক হাজার জনকে মাস্ক পড়িয়ে দেওয়া হয়। এই মহামারির মারণ কামড় থেকে তাঁদের রক্ষা করতে। এই উদ্যোগ প্রসঙ্গে তৃণমূল নেতৃত্ব জানায়, পারভেজ খান ( সভাপতি, হৃদয়ে পার্বতীপুর সংগঠন।এছাড়াও আরো উপস্থিত ছিলেন আহসান হাবীব নয়ন(সিনিয়র সহ সভাপতি হৃদয়ে পার্বতীপুর সংগঠন ), মাহামুদুল হাসান নয়ন ( সহ সভাপতি হৃদয়ে পার্বতীপুর সংগঠন ),অপুর্ব কাঞ্চন, সহ সভাপতি হৃদয়ে সংগঠন ), স্বপন আমান,( সহ সভাপতি হৃদয়ে পার্বতীপুর সংগঠন ),স্বপন আমান সংগঠন ),তানভীর হোসেন ( সাধারণ সম্পাদক হৃদয়ে পার্বতীপুর সংগঠন ), মো: সবুজ ( ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, হৃদয়ে পার্বতীপুর)। বক্তারা বলেন, করোনার বর্তমান পরিস্থিতিতে মাস্ক অবশ্যই ব্যবহার করতে হবে। কোন অবস্থাতেই মাস্ক ছাড়া চলাফেরা করা যাবে না। করোনাভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন হন, মাস্ক ব্যবহার করুন’ শিরোনাম সামনে রেখে বিনা মূল্যে মাস্ক বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা