April 24, 2024, 1:52 am

গজারিয়ায় প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের ৭৪ তম জন্মদিন পালিত

২৯ সেপ্টেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান

: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে গজারিয়া উপজেলা প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে ভবেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন বাংলাদেশ মানবাধিকার আঞ্চলিক কার্যালয় এই কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা,গজারিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিউল্লাহ, গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী খোকন, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান, গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন,হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু, বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার লিটন,অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারওয়ার আহম্মেদ ফরাজী।
সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাবেক সভাপতি সাধারন সম্পাদকসহ উপজেলা আওয়ামীলীগের এক অংশের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা