সারাদেশ

শেরপুরে ৫০তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত হলেন আ’লীগ নেতা আধার

২৪ সেপ্টেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি :
শেরপুরে ৫০তম জন্মদিনে বিভিন্ন সংগঠনের পৃথক পৃথক আয়োজনে সহকর্মী ও শুভাকাক্সক্ষীদের শ্রদ্ধা-ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত হয়েছেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। ২৩ সেপ্টেম্বর বুধবার জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবসহ শহরের ৫টি স্থানে পৃথক পৃথকভাবে তার জন্মদিন উপলক্ষে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে তাকে শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ার জোরালো দাবি জানানো হয়। বুধবার দুপুরে এডভোকেট আধার এন্ড এসোসিয়েটস এর তরফ থেকে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আমৃত্যু তাদের সুখে-দুঃখে শরিক থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব এডভোকেট সিরাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট তৌহিদুর রহমান, সাবেক সহ-সভাপতি এডভোকেট সুরুজ্জামান প্রমুখ।
এসময় সহ-সভাপতি এডভোকেট এডভোকেট হরিদাস সাহা, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবুল মানসুর স্বপন, এডভোকেট খন্দকার মাহবুবুল আলম রকীব, এডভোকেট তারিকুল ইসলাম ভাসানীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। ওইসময় সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয় তাকে। এছাড়া জন্মদিনের শুভেচ্ছা জানান সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা জজ আদালতের জিপি এডভোকেট আবুল কাশেম ও স্পেশাল পিপি আলহাজ্ব এডভোকেট গোলাম কিবরিয়া বুলু।
বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে শ্যামলবাংলা২৪ডটকম ও দশকাহনীয়া পরিবারের তরফ থেকে আয়োজিত আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে প্রেসক্লাবের দু’দফায় নির্বাচিত সাবেক সভাপতি, শ্যামলবাংলা২৪ডটকম’র সম্পাদক, সাপ্তাহিক দশকাহনীয়া’র ভারপ্রাপ্ত সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম আধার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিকদের পেশাগত জীবনে ঐক্য ও বস্তুনিষ্ঠতা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। সেইসাথে তিনি আমৃত্যু সাংবাদিকদের কল্যাণে নিবেদিত থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে বিভিন্ন বক্তার বক্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন, শেরপুর পৌরসভার নির্বাচনে তিনি এখনও নিজের প্রার্থীতা ঘোষণা করেননি। তবে বৃহৎ এলাকার মানুষের দাবির প্রেক্ষিতে তার প্রার্থী হওয়ার ইচ্ছে বা আগ্রহ রয়েছে। এখন সেটি রাজনৈতিক তথা দলীয় অবস্থা ও আঞ্চলিকতার পাশাপাশি দলীয় প্রার্থীর মনোনয়নে সঠিক সিদ্ধান্ত নেওয়া-না নেওয়ার উপর নির্ভর করছে বলে তিনি ইঙ্গিত দেন।
প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জিএম আজফার বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, কবিসংঘ বাংলাদেশের সভাপতি তালাত মাহমুদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মোরাদ, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংস্কৃতিক সম্পাদক মারুফুর রহমান, সিনিয়র সদস্য সঞ্জীব চন্দ বিল্টু, আব্দুর রফিক মজিদ, হাকিম বাবুল, ফজলুল কবীর সুরুজ, শ্যামলবাংলা২৪ডটকম’র ব্যবস্থাপনা সম্পাদক এডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল, নির্বাহী সম্পাদক মোহাম্মদ জুবায়ের রহমান, কবি ও ছড়াকার আইয়ুব আলী বিদ্যুৎ, সাংবাদিক হাফিজুর রহমান লাভলু, আনিসুর রহমান আকন্দ, তপু হারুন, জাহিদুল খান সৌরভ, কামরুজ্জামান বাদল, আমিনুল ইসলাম রাজু প্রমুখ। এছাড়া পৃথকভাবে শুভেচ্ছা জানান সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার, আব্দুর রহিম বাদল, দেবাশীষ সাহা রায়, দেবাশীষ ভট্টাচার্য, সোলায়মান খান মজনু প্রমুখ। অনুষ্ঠানে প্রেসক্লাবের তরফ থেকে রফিকুল ইসলাম আধারের হাতে তুলে দেওয়া হয় শুভেচ্ছা স্মারক। সেই সাথে শেরপুর টাইমস পরিবার, শেরপুর ইয়্যুথ রিপোর্টারস ক্লাব ও শেরপুর ইয়ং রিপোর্টারস এসোসিয়েশনসহ সহকর্মীদের তরফ থেকেও ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয় তাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button