সারাদেশ

বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশে স্বাধীনতার কথা চিন্তাও করা যেত না: ইঞ্জিঃ মাসুম

১ সেপ্টেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

ফাহাদুল ইসলাম শরিফঃ সোনারগাঁও উপজেলা পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান এর উদ্যোগে ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁও উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর পক্ষ থেকে বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল।

সোমবার ৩১ শে আগস্ট সকাল থেকে দিনব্যাপি র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহ‌ফিল এবং গনভোজ অনু‌ষ্ঠিত হয় ।
এর আগে কোরআন তেলোয়াত করা হয়। র‍্যালি শেষে উপজেলা কার্যালয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

উক্ত আলোচনা সভায় ও দোয়া মাহফিলে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক
এডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

পিরোজপুর ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব তাজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু,পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা,যুগ্ম-আহবায়ক ডাক্তার মোহাম্মদ আতিক উল্লাহ, আওয়ামীলীগ নেতা আলী আকবর,ফজলুল হক,সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ,পিরোজপুর ইউনিয়ন যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন।

এছারাও আরও উপস্থিতি ছিলেন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ,বারদী ইউনিয়নের যুবলীগের সভাপতি রাশেদ উদ্দিন আহমেদ মঞ্জু,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম এ সালামসহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা।

আলোচনা সভা ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন, প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের ও গ্রেনেড হামলার নিহতদের আত্মার মাগফিরাত কামনা,ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button