সারাদেশ

হোমনার চান্দের চর ইউনিয়ন পরিষদে জাতীয় শোক দিবস পালিত।

১৫ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার, হোমনা ,কুমিল্লা:
জাতীয় শোক দিবস উপলক্ষে চান্দের চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বাশার মোল্লার আয়োজনে,আলোচনা সভা, দোয়ার মাহফিল, ও তবারক বিতরনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৫’তম জাতীয় শোক দিবস পালিত।

কুমিল্লার হোমনা উপজেলার ৪ নং চান্দেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাশার মোল্লার নেতৃত্বে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়ার মাহফিল ও তবারক বিতরনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গে ৪৫’তম শাহাদাত বার্ষিকীর শোক দিবস পালিত হয়।

শোক দিবসে পুরো উপজেলায় ঘুরে ঘুরে প্রতিটি শোক মঞ্চে উপস্থিত হন হোমনা-তিতাস সংসদীয় অাসনের এমপি সেলিমা অাহমাদ মেরী। তার’ই অংশ হিসাবে চান্দেরচর ইউনিয়ন পরিষদ চত্তরে শোক সভায় তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নেরর সোনার বাংলাদেশ বিণির্মানে চাঁদাবাজ,সন্ত্রাস,মাদকমুক্ত সমাজ গঠনের অঙ্গিকার হোক অামাদের অাজকের শোকক সভার সপথ। অাসুন অামরা সবাই ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্রের নেত্রী অামাদের জননী সফল প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

শোক দিবসের অনুষ্ঠানে সকালে ইউনিয়ন পরিষদ ভবনে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে শোক দিবসের কর্মসূচি আরম্ভ হয়। একে একে আসতে শুরু করে চান্দেরচর ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরে নেতৃবৃন্দ। বেলা বারোটা থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের উপর আলোচনা শুরু হয়, উক্ত আলোচনায় বঙ্গবন্ধুর জীবনীর উপর চেয়ারম্যান আবুল বাশার মোল্লাসহ সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীরমোল্লা ও দলীয় নেতা কর্মী বৃন্দ অংশগ্রহণ করে।

জোহরের নামাজ আদায় শেষে মিলাদ ও দোয়ার মাহফিল শেষে মোনাজাত করা হয়। পরে আগত নেতাকর্মীদের নিয়ে জনগণের মাঝে তবারক বিতরণ করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button