March 29, 2024, 8:49 am

মেঘনায় ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভা অনুষ্ঠিত

২৭ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান,গজারিয়া :
কুমিল্লার মেঘনা উপজেলায় বিএনপি-জামাতের নৃশংস হত্যাকাণ্ডের ভয়াবহ একুশে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভা আজ ২৬/৮/২০২০ বিকাল ৩ ঘটিকার সময় মেঘনা উপজেলা বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়েছে।।

মেঘনা উপজেলার ছাত্রলীগ কর্তৃক আয়োজিত আলোচনা ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাননীয় এমপি মহোদয় মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সুবিদ আলী ভূঁইয়া এর কুমিল্লা জেলা ও চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান এবং দাউদকান্দি উপজেলার সম্মানিত চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী সুমন (অব:)

মেঘনা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহাসিন সোহাগ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম ও দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আলমগীর রহমান।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা উত্তরের বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আবু কাওসার অনীক ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ ফকির।।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ।
বর্তমান ভাইস চেয়ারম্যান মিলন সরকার।

মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ।

মেঘনা উপজেলার যুবলীগের সাবেক আহবায়ক মুজিবুর রহমান মুজিব।
বর্তমান আহ্বায়ক আব্দুল্লাহ আল বাকী শামীম।

সদস্য সচিব গাজী দেলোয়ার হোসেন মাস্টার।

যুগ্ন আহবায়ক আফজাল হোসেন টিপু।
সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা বেগম ও ভাওরখোলা ইউনিয়নের চেয়ারম্যান ফারুক সরকার আব্বাসী।।
সহ বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, মেঘনা উপজেলা যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, সহ সকল অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা