কুমিল্লা

ভিক্টোরি কলেজ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

২৫ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

রবিউল তালুকদার মিলন,
কুমিল্লা জেলা দঃ প্রতিনিধি:

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম’র বিরুদ্ধে “সময় টিভির” মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়ে কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে এক প্রতিবাদ সভা ও মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা বাহার উদ্দিনের সঞ্চালনায়, বক্তব্য দেন ভিক্টোরিয়া কলেজ আহবায়ক কমিটির সদস্য রাকিবুল ইসলাম, ইকবাল হোসেন, জালাল উদ্দিন, দীপ চক্রবর্তী।

এছাড়াও বক্তব্য রাখেন ভিক্টোরিয়া কলেজ ছাত্রনেতা আবু হেনা বিন মোস্তফা,ছাত্রনেতা ও সমাজকর্মী, মোঃ নাজমুল হক (বঙ্গভাই সজল), ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের ইংরেজি বিভাগের সভাপতি মনির হোসেন, ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি আইবুল হক অভি, চৌয়ারা কলেজ, কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাকিব আহম্মেদ, চৌয়ারা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম সহ অন্যান্যরা…

মানববন্ধন ও প্রতিবাদ সভায় ভিক্টোরিয়া কলেজ ও কুমিল্লা মহানগর ছাত্রলীগের নেতারা কাজী সায়েমের বিরুদ্ধে “সময় টিভির” মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করায় সময় টিভিকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার জন্য তিনদিনের আল্টিমেটাম দেয়া হয়! অন্যথায় কুমিল্লার ছাত্রনেতারা সময় টিভির বিরুদ্ধে আরো বড় আন্দোলনের হুশিয়ারি দেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button