কুমিল্লা

বাংগড্ডা ইউনিয়ন স্টুডেন্ট’স সোসাইটির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

১০ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি.কম,
রবিউল তালুকদার মিলন,
কুমিল্লা প্রতিনিধি,কুমিল্লা :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাংগড্ডা বাদশাহ মিয়া স্কুল এন্ড কলেজ মিলনায়তনে বাংগড্ডা ইউনিয়ন স্টুডেন্ট’স সোসাইটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংগড্ডা ইউনিয়ন স্টুডেন্ট’স সোসাইটির আহবায়ক ও প্রতিষ্ঠাতা মুহাম্মদ আল নোমান।
উক্ত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
মেধাবী ছাত্রনেতা ও সংগঠক মোঃ রবিউল তালুকদার মিলন, সমাজ সেবক ও সংগঠক তোফায়েল আহমেদ অপু,মেধাবী শিক্ষার্থী মো সোহেল মজুমদার,সমাজ সেবক মো মামুন মজুমদার,মো শাফায়াত হোসেন

এছাড়াও উপস্থিত ছিলেন
সোসাইটির যুগ্ম আহবায়ক ফখরুল ইসলাম সাগর, শামীম খন্দকার,সিনিয়র সদস্য নজরুল ইসলাম,আলমগীর হোসেন,মো ইমরান হোসেন,মো রিয়াদ হোসাইন,যোবায়ের হোসেন বিপ্লব,৫নং ওয়ার্ড আহবায়ক ফরহাদ হোসেন,যুগ্ম-আহবায়ক ইলিয়াস হোসেন।৬নং ওয়ার্ড আহবায়ক অন্তর চন্দ্র শীল,মো ফরহাদ হোসাইন,মো মুরাদ হোসাইন ৭ নং ওয়ার্ড আহবায়ক ইয়াছিন কাজী
যুগ্ন-আহবায়ক যোবায়ের হোসেন তানভীর,রাকিব মজুমদার, মুরাদ হোসাইন, সিনিয়র সদস্য মো তারিকুল ইসলাম, সিনিয়র সদস্য সজল ঘোষ।৮নং ওয়ার্ড যুগ্ম- আহবায়ক মাছুম বিল্লাহ,মো আহাদ, তৌহিদ মজুমদার,মো রিফাত হোসেন।

জনাব মিলন তালুকদার বলেন,মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে প্রত্যেক শিক্ষার্থীকে কাজ করতে হবে। স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র চেতনা বুকে ধারণ করে শতভাগ শিক্ষিত আগামীর বাংলাদেশ গড়তে হবে।১৯৭১ সালে ৩০ লক্ষ শহীদের আত্মত্যাগের বিনিময়ে ও দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের এই স্বাধীনতা। তাই স্বাধীন দেশে লাল সবুজের পতাকায় নিজেকে রঙিন করতেহবে,আলোকিত করতে হবে নিজের ভবিষ্যৎ। অসহায় দরিদ্র শিক্ষার্থীদের খেয়াল রাখতে হবে। নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রেখে এবং সতর্ক থেকে করোনার হাত থেকে গোটা জাতিকে রক্ষায় সহযোগিতা করতে হবে।

তোফায়েল আহমেদ অপু বলেন, ঐক্যবদ্ধের হওয়ার মাধ্যমে একে অন্যকে সহযোগিতা করার চিন্তা চেতনা রাখতে হবে। পাশাপাশি নিজেদেরকে এমন ভাবে তৈরি করো, যার ফলে রাষ্ট্রের সর্বোচ্চ স্থানগুলোতে নিজের যোগ্যতা বলে জায়গা করে নিতে পারো।
সভাপতির বক্তব্যে বাংগড্ডা ইউনিয়ন স্টুডেন্ট’স সোসাইটির নবনির্বাচিত আহবায়ক ও প্রতিষ্ঠাতা আল নোমান বলেন,
বাংগড্ডা ইউনিয়নের শিক্ষার্থীরা এগোলে,এগোবে বাংগড্ডা ইউনিয়ন,
এগোবে নাঙ্গলকোট উপজেলা
এগোবে কুমিল্লা জেলা
এগোবে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button