সারাদেশ

নকলায় জুয়া খেলাকে কেন্দ্র করে নিহত এক, আটক ৪

৫ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি :
শেরপুরের নকলায় জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে ইজ্জত আলী (৩৬) নামে এক জুয়ারী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (৫ আগস্ট) ভোরে নারায়নখোলা গ্রামের চরবসন্তী এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত ইজ্জত আলী চরবসন্তী পশ্চিমপাড়া এলাকার আব্দুছ সালামের ছেলে ও মৌসুমী ফল বিক্রেতা।
এব্যাপারে নিহতের স্ত্রী সুমি আক্তার বাদী হয়ে ৮ জনকে আসামী করে নকলা থানায় একটি মামলা দায়ের করেন। আসামীদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করেছে নকলা থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- চরবসন্তী পশ্চিমপাড়া এলাকার আব্দুল কাশেমের ছেলে সোহাগ মিয়া (২৭), কালাম মিয়ার ছেলে মাজু মিয়া (২৬), মৃত হযরত আলীর ছেলে হাসেম আলী (৩০) ও চরবসন্তী পূর্বপাড়া মৃত আব্দুল খালেকের ছেলে নূর ইসলাম।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, ইজ্জত আলী মঙ্গলবার রাতে বাড়ি থেকে বেড়িয়ে যায়। পরে বুধবার ভোরে চরবসন্তী পশ্চিমপাড়া এলাকার কালাম মিয়ার ছেলে মাজু মিয়া (২৬) ও একই এলাকার মৃত হযরত আলীর ছেলে হাসেম আলী (৩০) ইজ্জত আলীকে গুরুতর আহত অবস্থায় তার বাড়িতে রেখে কৌশলে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর ইজ্জত আলী মারা যায়।
জানা গেছে, মঙ্গলবার রাতে ইজ্জত আলীসহ কয়েকজন মিলে জুয়া খেলার আসরে বসে। খেলার একপর্যায়ে ইজ্জত আলী জুয়ার আসর থেকে ওঠে আসতে চাইলে অন্যান্য জুয়ারীরা তাকে আসতে বাধা দেয় ও তর্কবিতর্ক হয়। এতে ক্ষিপ্ত হয়ে ৪/৫ মিলে এলোপাথারি মারধর করায় ইজ্জত আলী গুরুতর আহত হয়ে পড়ে। পরে হাসেম ও মাজু মিয়া ইজ্জত আলীকে তার বাড়িতে পৌঁছে দিয়ে পালিয়ে যায়।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং ৪জন আসামীকে গ্রেফতার করে শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে । অন্যান্যদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button