সারাদেশ

জামালপুর ইসলামপুরে সাংবাদিককে ডিজিটাল আইনে মামলা দেওয়ার হুমকি দিলেন উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা

১৩ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

শহিদুর ইসলাম কাজল,জামালপুর: হাসপাতালের নানাবিধ অনিয়ম-দূর্নীতি ধামাচাপাদিতে জামালপুরের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এ.এ.এম আবু তাহের স্থানীয় এক সাংবাদিককে ডিজিটাল আইনে মামলা ঢুকে দেওয়ার হুমকি দিয়েছে। এছাড়া অনিয়ম-দূর্নীতি খবর গণমাধ্যমে প্রকাশ হলে ‘দেখে নিবেন’ মর্মে চ্যালেনঞ্জও ছোঁড়ে দিয়েছেন তিনি। বৃহস্পতিবার (১৩আগস্ট) বেলা সাড়ে বারোটায় গণমাধ্যমকমর্ীদের হাসপাতালের তথ্যাদি না দিয়ে নিজ অফিস কক্ষে এমনহীন আচরণ করে বসেন অভিযুক্ত ডাক্তার এ.এ.এম আবু তাহের।
জানা যায়, সম্প্রতি বিভিন্ন গণমাধম্যে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী আব্দুস ছামাদসহ হাসপাতাল কেন্দ্রীক নানাবিধ অনিয়ম-দুনর্ীতির খবর প্রকাশ পায়। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সাংবাদিক এম. কে. দোলন বিশ্বাসসহ সাংবাদিকরা স্বাস্থ্য কমপ্লেক্সের অনিয়ম-দুনর্ীতির বিষয়ে তথ্য নিতে ডাক্তার এ.এ .ম আবু তাহের অফিসে যান। এসময় হাসপাতালের তথ্য দিতে নানা তালবাহনা করেন ডাক্তার আবু তাহের। অনিয়ম-দূর্নীতি ধামাচাদিতে এক পর্যায়ে সাংবাদিক এম. কে. দোলন বিশ্বাসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ঢুকে দেওয়ার হুমকি দেন তিনি।
উল্লেখ্য, গত কয়েকদিন থেকে লিখিত অভিযোগের বরাতে হাসপাতালের নানাবিধ অনিয়ম-দুনর্ীতির খবর প্রকাশ পায়। ঘটনারদিন ওই দুই সাংবাদিক হাসপাতালে সরেজমিনে গিয়ে সাক্ষাৎকার নেওয়ার এক পর্যায়ে রূঢ আচরণ করেন এবং যে কোনো ধরনের তথ্য দিতে অস্বীকৃতি জানান ডাক্তার আবু তাহের।
এ ব্যাপারে অভিযুক্ত ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এ এ এম আবু তাহের তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, ‘কথার কথায় ডিজিটাল মামলার কথা বলা হয়েছে। আসলে হুমকি নয়।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button