সারাদেশ

, জাতির পিতার স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা : সুবিদ আলী ভূঁইয়া এমপি

১২ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, মহসিন ভূইয়া : কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের এমপি ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব) সুবিদ আলী ভূইয়া বলেছেন, সরকার জনগণের সেবার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছে। এই মহাদুর্যোগেও সরকারের উন্নয়ন কর্মকান্ড থেমে নেই। (১২ আগস্ট) বুধবার মেঘনা উপজেলা চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল, মেঘনা উপজেলা প্রবেশদ্বার ভাটেরচরে দৃষ্টি নন্দন গেইট ও মুজাফফর আলী বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনকালে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, একদিকে মানুষের সেবা অন্যদিকে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে শেখ হাসিনা সরকার। প্রতিটি মানুষের পাশেই রয়েছে সরকার। তিনি বলেন, স্বাস্থ্য বিধি মেনে চলুন, দুর্যোগ মোকাবেলায় সরকারকে সহযোগিতা করুন।

বঙ্গবন্ধুর অবদানের কথা স্মরণ করে জেনারেল ভূঁইয়া বলেন, জাতির পিতার স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা, সাধারণ খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করা। এ জন্য তিনি বহু ত্যাগ স্বীকার করেছেন। এ দেশের মানুষের অধিকার আদায়ের জন্য বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দিয়েছিলেন। তার কথায় আমরা দেশ স্বাধীন করেছি। তিনি এ দেশের মানুষকে গভীরভাবে ভালোবাসতেন। তার মেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পিতার মতো জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রতন সিকদার, মেঘনা উপজেলা নির্বাহি অফিসার প্রবীর কুমার রায়, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মিলন সরকার, মেঘনা থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোঃ মজিবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন মাস্টার, মেঘনা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল-আমিন সাধারণ সম্পাদক মোঃ মহসীন সোহাগ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button