সারাদেশ

গজারিয়ায় মেঘনা নদীতে দিনের ৪ টায় বরযাত্রী বহনকারী লঞ্চে ডাকাতি

১৫ আগষ্ট ২০২০,বিন্দুবাংলা টিভি. কম,

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের গজারিয়ায় ইমামপুর ইউনিয়ন বড়কালিপুড়া গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে দিনের বেলায় বিকাল ৪ টায় বরযাত্রী লঞ্চে ডাকাতির ঘটনা ঘটেছে ।
শুক্রবার বিকাল ৪ টায় উপজেলার বালুয়াকান্দি তেতৈতোলা ঘাট থেকে একটি বরযাত্রী লঞ্চ একই উপজেলার বড়কালিপুরা গ্রামে যাওয়ার পথে কন্যার বাড়ি সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটেছে ।
বরযাত্রী লঞ্চে থাকা ভুক্তভোগী রোজিনা আক্তার জানান ৬০ থেকে ৭০ জন মেহমান নারী পুরুষ ছিল লঞ্চে। ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল স্পিড বোট যোগে আমাদের লঞ্চ কে আটক করেছে। ডাকাড দলের সবাইর হাতে পিস্তল, রামদা অস্ত্র ছিল। আমার সাথে থাকা ১২ ভরি স্বর্নলংকার সহ লঞ্চে থাকা সবাইর মোবাইল এবং নগদ টাকা অস্ত্রর ভয় দেখিয়ে হাতিয়ে নিয়েছে। অপর এক যাত্রী পান্না মিয়া জানান বড়কালিপুরা গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে প্রত্যেক ডাকাতের হাতে রামদা, রাইফেল ও পিস্তল অস্ত্র ছিল । লঞ্চের শারেং কে অস্ত্ররের মূখে জিম্মি করে দুই ডাকাত। বাকীরা অস্ত্রর ভয় দেখিয়ে অকত্ত গালা গালি দিয়ে প্রায় ২২ ভরি স্বর্নলংকার, ৩০ থেকে ৩৫ টি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে ।
গজারিয়া নৌ পুলিশ ইনচার্জ মোঃ হান্নান মিয়া জানান চাঁদপুর নিন্ম অঞ্চল থেকে এসে সুযোগ বুঝে একটি চক্র এ ঘটনাটি করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মতলব নৌ পুলিশ ফাড়ি ইনচার্জ মোঃ আবুতাহের জানান ঘটনার পর অবগত হয়ে পরিদর্শনে এসেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Check Also
Close
Back to top button