March 29, 2024, 2:06 pm

গজারিয়ায় পূর্ব বিরোধের জেরে ৪জনকে কুপিয়ে জখম

৪ আগষ্ট ২০২০,বিন্দুবাংলা টিভি. কম,
গজারিয়া প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্ব বিরোধের জের ধরে ৪ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। সোমবার রাত সাড়ে ৮টায় উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, পত্রিক সম্পত্তির বাড়ীর জমির সীমানা নির্ধারণ নিয়ে আব্দুর রব ঢালী ও আব্দুল বারেক ঢালীর মধ্যে কয়েক বছর যাবত বিরোধ চলছিলো। কিছু দিন পূর্বে বারেক ঢালীর বাড়ীর উপর দিয়ে ময়লার পাইপ টেনে নেয়া ও জমির গাছ কাটাকে কেন্দ্র করে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন বারেক ঢালীর ছেলে মো: রমজান ঢালী। অভিযোগের তদন্তে সোমবার সন্ধ্যায় গজারিয়া থানার উপ-পরিদর্শক তানভীর শেখ ঘটনাস্থল থেকে তদন্ত করে চলে যাওয়ার পর প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে নারীসহ ৪ জনকে কুপিয়ে জখম করে। পরে প্রতিবেশীরা এসে আহতদেরকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এঘটনায় আহতরা হলেন, উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামের মৃত.ঢেঙ্গুর আলীর ছেলে আব্দুল বারেক ঢালী(৭৬), বারেক ঢালীর ছেলে রবিউল ঢালী(৩৫), রমজান ঢালীর স্ত্রী মিনারা বেগম(২০) ও একই এলাকার মাহফুজ উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী(৪৯)। আহত বারেক ঢালী(৭৬) জানান, কিছু বছর পূর্বে থেকেই জমির সীমানা নিয়ে প্রতিপক্ষের সাথে দন্দ চলে আসছিলো। থানায় একটি অভিযোগের ভিত্তিতে পুলিশ এসে তদন্ত করে চলে যাওয়ার পর বালুয়াকান্দি ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রেহেনা আক্তার, তার স্বামী রব ঢালী, তার ছেলে ফয়সাল ও আনিস, রেহেনার দেবর শরিফ, রহিম, করিমসহ ২০/২৫জন সন্ত্রাসী হামলা চালিয়ে ঘর বাড়ি ভাংচুর ও লুটপাট করে। তাদের বাঁধা দেয়ায় তাকেসহ ৪জনকে কুপিয়ে জখম করে।
এ ঘটনায় মহিলা ইউপি সদস্য রেহেনা আক্তারের নিকট বিষয়টি জানতে যোগাযোগ করা হলে তিনি উল্ট অভিযোগ করে বলেন, পূর্বের ঘটনায় থানায় অভিযোগের বিষয়টি তিনি জানতেন না। পুলিশ তদন্ত করতে আসায় তিনি জানতে পেরেছেন। পুলিশ চলে যাওয়ার পর অভিযোগকারী পাশর্^ভর্তী বাড়ীর রমজান ঢালীর নিকট জানতে ডাকা হলে ২০/২৫জন আমার বাড়ীতে হামলা করে ও লুটপাট চালায়। তখন তার স্বামী আব্দুর রব ঢালী, ছেলে আনিস ঢালী ও দেবর শরিফ ঢালীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এখন তারা পাশর্^ভতি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন বলে জানান।
গজারিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক হোসেন আলী জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের বিষয়টি ওসি স্যারকে জানানো হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা