সারাদেশ

গজারিয়ায় ছাত্রলীগ নেতা গ্রেফতারের ঘটনায় মানববন্ধন

২২ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
গজারিয়া প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়া থানায় দায়ের করা এনআর গার্মেন্টস কোম্পানির শিপমেন্টের মালামাল চুরির মামলায় গজারিয়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আহমেদ রুবেল আটকের ঘটনায় আজ মানববন্ধন করেছে বর্তমান ও সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা। মানববন্ধন থেকে তারা আহমেদ রুবেলকে নির্দোষ দাবি করে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

শুক্রবার বিকালে উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন মোহাম্মদ আলী প্রধান প্লাজার সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন, সাবেক সভাপতি কামরুজ্জামান সাগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোজাম্মেল হক , সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ ফরাজী, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লবসহ প্রায় চার শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মানববন্ধন থেকে তারা গ্রেফতার ছাত্রলীগ নেতা আহমেদ রুবেলের নিঃশর্ত মুক্তির দাবি করেন।

তার বক্তব্যে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ ফরাজী বলেন, আহমেদ রুবেল যদি নির্দোষী হয় তবে অবশ্যই তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে আর যদি সে সত্যিই দোষ করে থাকে তবে ছাত্রলীগের ভাবমূর্তি রক্ষায় তাকে শাস্তি দিতে হবে। আহমেদ রুবেলকে নির্দোষ দাবি করে তিনি বলেন আমি তাঁকে ব্যক্তিগতভাবে চিনি তার বাবা একজন স্কুলশিক্ষক আমি হলফ করে বলতে পারি একজন স্কুল শিক্ষকের ছেলে এ ধরনের জঘন্য কাজ করতে পারেন না।

এদিকে মামলাটির সর্বশেষ খবর জানতে শুক্রবার সন্ধ্যায় মুঠোফোনে কথা হয় মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই মোঃআসওয়াদের সাথে তিনি বলেন, আহমেদ রুবেল, কাভার্ডভ্যান চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়, আসামিদের মধ্যে একজন নিজের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এ মামলায় আরো অনেক কিছু বেরিয়ে আসছে বিষয়টি স্পর্শকাতর হওয়া এসব বিষয় গণমাধ্যমে বলা যাচ্ছে না।

এনআর গার্মেন্টসসহ আশুলিয়ার বেশ কয়েকটি পোশাক কারখানা কর্তৃপক্ষ জানিয়েছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চট্টগ্রাম বন্দরে তাদের শিপমেন্টের মালামাল পাঠানোর সময় প্রায়ই চুরির ঘটনা ঘটে। দীর্ঘদিন ধরে একটি চক্র মহাসড়কে সক্রিয় থেকে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছে তারা।

উল্লেখ্য, ঢাকার আশুলিয়ার অবস্থিত একটি পোশাক কারখানার শিপমেন্টের মালামাল চুরির ঘটনায় গত বুধবার গজারিয়া উপজেলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল গজারিয়া থেকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button