April 25, 2024, 12:28 am

নাঙ্গলকোটে অসহায় ও প্রতিবন্ধী পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন সোহাগ হাজারী

২৮ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি.কম,

রবিউল তালুকদার মিলন,
নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা।।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার কেন্দ্রা গ্রামে এক অসহায় পরিবারকে বসতঘর নির্মাণ করে দিলেন সোহাগ হাজারীর নেতৃত্বে প্রবাসী বাংলাদেশীরা।
প্রত্যক্ষ সুত্রে জানা গেল যে এই অসহায় পরিবারটি যে ঘরটিতে বসবাস করতেন ওই ঘরটির ভিতরে সব জায়গায় বৃষ্টির পানি পড়তো শুধু তা নয়, এ বিষয়টি হঠাৎ করে জনাব সোহাগ হাজারীর চোখের নাগালে পড়ে এবং তিনি নাঙ্গলকোটের ধনাঢ্য ব্যক্তিদের সহযোগিতায় ঘর নির্মাণ করে দেন
অনুদান কারীদের মধ্যে রয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক জনাব নঈম নিজাম নাঙ্গলকোট পৌরসভার মেয়র জনাব আব্দুল মালেক এসবি গ্রুপের চেয়ারম্যান জনাব শাহজাহান বাবলু, বাহরাইন প্রবাসী ব্যবসায়ী মনির আহমদ ভূঞা শিপন, ইতালি প্রবাসী আলমগীর হোসেন সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিগণ অনুদান দিয়ে সহযোগিতা করেন।
নাঙ্গলকোট পৌরসভা সম্মানিত মেয়র আব্দুল মালেক বলেন সোহাগ হাজারী যখন উদ্যোগ গ্রহণ করে আমাদের নঈম নিজাম ভাই সহ আমরা কিছু সংখ্যক লোক পরিবারটির পাশে দাঁড়াই এবং তার দুই প্রতিবন্ধী সন্তানকে প্রতিবন্ধী ভাতার কার্ড এবং বৃদ্ধ মহিলাকে বয়স্ক ভাতার কার্ড সহ সরকারী বিভিন্ন অনুদানের মধ্য দিয়ে সহযোগিতা করে আসছি।
জনাব সোহাগ হাজারী বলেন, আমরা নাঙ্গলকোটের প্রবাসীরা শুধু এই পরিবারই নয়, আমরা সব সময় নাঙ্গলকোটের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর পাশে আছি এবং থাকব ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা