April 27, 2024, 12:21 am

ঠাকুরগাঁওয়ের হরিপুর সীমান্ত এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার

৮ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে সীমান্ত এলাকার নদী থেকে রাজু মিঞা (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে হরিপুর উপজেলার ডাবরী সীমান্তের গেরুয়াডাঙ্গী ৩৭৯ নং পিলার সংলগ্ন এলাকার নাগর নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।
বিজিবি জানান, নিহত রাজুসহ কয়েকজন শ্রমিক ভারতের ওপারে পান্জাব এলাকায় ইটভাটায় কাজ করতো। গত রোববার রাতে তারা ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাড়িতে ফিরছিল। এ সময় ভারতের ১৪৬ কৃষানগঞ্জ বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া দিলে তারা নাগর নদীতে ঝাঁপ দেয়। অন্যান্যরা সাতরিয়ে পাড়ে উঠলেও রাজু সাতার না জানার কারণে সে পানিতে তলিয়ে যায় এবং নিখোঁজ হয়। পরে রাজুর সহকর্মী ও পরিবারের লোকজন তাকে নদীতে খোজাখুজি করেও পায়নি। পরে আজ তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। তবে লাশটি পঁেচ যাওয়ায় মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যায়নি।
হরিপুর থানার ওসি মোঃ আমিরুজ্জামান জানান, লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত রাজু মিঞা হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের রুহিয়া গ্রামের রমিজ উদ্দীনের ছেলে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা