April 15, 2024, 5:03 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

গজারিয়ায় ডাক্তারের বদলে নার্স দিয়ে অপারেশন! মারা গেল রোগী; আটক-৪

১৮ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় বেসরকারি একটি হাসপাতলে ডাক্তারের বদলে নার্স দিয়ে অপারেশন করার সময় এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী হাসপাতালে ভাঙচুর চেষ্টা করে, পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে চার জনকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, উপজেলার পুরান বাউশিয়া গ্রামের ইউসুফ আলীর সন্তানসম্ভবা স্ত্রী খাদিজা বেগম (৩০)কে আজ দুপরে প্রসব ব্যথা নিয়ে ভর্তি করা হয় ভবেরচর বাসস্ট্যান্ড সংলগ্ন মিয়াজী টি.এইচ মেমোরিয়াল হাসপাতালে। বিকাল চারটার দিকে তার সিজারিয়ান অপারেশন করার কথা ছিল। অপারেশনে ডা. তোফাজ্জল হোসেন রিজভী ও ডা. শারমিন সুলতানার উপস্থিত থাকার কথা থাকলেও অপারেশন করেন নার্সরা। এদিকে অপারেশন করার সময় প্রসূতি মায়ের মৃত্যু হওয়ায় রোগী রেখে পালিয়ে যাওয়ার সময় হাসপাতালে কর্মরতদের আটক করে স্থানীয়রা। এসময় বিক্ষুব্ধ লোকজন হাসপাতালে ভাঙচুরের চেষ্টা চালায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে হাসপাতালটির ম্যানেজার ও তিন নার্সকে আটক করেছে পুলিশ।

এদিকে দোসীদের বিচারের দাবিতে সন্ধ্যায় গজারিয়া থানার সামনে অবস্থান নেন নিহতের স্বজনরা। ঘটনায় জড়িতদের শাস্তি ও দায়িত্ব অবহেলার অভিযোগে ডা. তোফাজ্জল হোসেন রিজভী ও ডা. শাহরিয়ার সুলতানার শাস্তি দাবি করেন তারা।

স্থানীয়রা জানান, এর আগেও বেশ কয়েকবার এই হাসপাতালটিতে চিকিৎসকদের অবহেলায় অনেক রোগী মারা গেছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালটির ম্যানেজার ও তিন নার্সকে আটক করা হয়েছে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় একটি অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা