রাজনীতি

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র মৃত্যুতে ড.মোশাররফের শোক

২৮ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,ডেস্ক রিপোর্ট :

এক সময়ের তুখোড় ছাত্রনেতা, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শফিউল বারী বাবু (৪৯) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
করোনা আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে মৃত্যুবরণ করেন।
শফিউল বারী বাবু গত কয়েকদিন যাবৎ রাজধানীর ধানমন্ডিতে আনোয়ার খাঁন মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন । সোমবার দুপুরে হঠাৎ করে তার অক্সিজেন লেভেল মারাত্মকভাবে নিচে নেমে যায়। এতে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়। মঙ্গলবার রাত দুইটার দিকে তাকে এ্যাপোলো হাসপাতালের সিসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ড.খন্দকার মোশাররফ হোসেনের গভীর শোক ও সমবেদনা প্রকাশ

শফিউল বারী বাবু’র মৃত‌্যু‌তে গভীর শোক প্রকাশ কর‌েছেন,বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন এবং দলের জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ড.খন্দকার মারুফ হোসেন। ড.মোশাররফের প্রেস সচিব শাহ আক্তারুজ্জামান এ বার্তা প্রেরণ করেন।
এক শোকবাণীতে ড.মোশাররফ বলেন, বিএনপি নেতা ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ছিলেন বিএনপির একজন নিবেদিত প্রাণ-কর্মী!একজন ত্যাগী ও সাহসী নেতা। দেশ ও জনগণের স্বার্থরক্ষার সকল আন্দোলনে সে ছিল লড়াকু সৈনিক, রেখেছেন বীরোচিত ভূমিকা।
তিনি বলেন, শফিউল বারী ছিলেন জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী খাঁটি দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্ব। তার মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হলো।
আমি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমি দোয়া করছি- আল্লাহ যেন মরহুম শফিউল বারী বাবু’কে ক্ষমা করে দেন,
তার সেবাধর্মী কাজগুলো যেন ইবাদত হিসেবে গ্রহণ করেন এবং তাকে বেহেশতের মেহমান হিসাবে কবুল করে নেন। আমিন!

ড.খন্দকার মারুফ হোসেনের
গভীর শোক প্রকাশ
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রীম কোর্টের আইনজীবী ড.খন্দকার মারুফ হোসেন এক শোকবার্তায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র মৃত‌্যু‌তে গভীর শোক প্রকাশ কর‌েছেন।
তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button