সারাদেশ

জামালপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ

২৯ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
শহিদুল ইসলাম কাজল, জামালপুর : জামালপুরের ইসলামপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল ইসলাম এনডিসি বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন এবং প্রধানমন্ত্রীর দেয়া উপহার ত্রাণ সমাগ্রী বিতরণ করেছেন।
বুধবার দুপুরে নৌকা যোগে বন্যা কবলিত এলাকা পরিদর্শণ ও দূর্গত এলাকা মানুষের খোঁজ খবর নেন। এ সময় তার সাথে জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, অতিরিক্তি জেলা প্রশাসক কবির উদ্দিন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা, ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রাকিবুর রহমানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল ইসলাম এনডিসি বন্যা কবলিত এলাকা পরিদর্শনের সময় বলেন, বন্যা পরিস্থিতি মোকাবেলায় পর্যাপ্ত ত্রাণ সামগ্রী রয়েছে। কোন মানুষ যেন না খেয়ে থাকে সে জন্য বর্তমান সরকার সবসময় দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় কাজ করে যাচ্ছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button