April 16, 2024, 12:13 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ২ শিক্ষার্থী সহ আহত ৩

২৫ জুলাই ২০২০,বিন্দুবাংলা টিভি. কম,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের গজারিয়ায় লক্ষীপুরা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ২ মেধাবী শিক্ষার্থী সহ তিন জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন শিক্ষার্থী সাইফুল ইসলাম শামীম (২০), ৯ ম শ্রেণির শিক্ষার্থী সাবরিনা সানজিতদ ও তাদের মা শাহানাজ আক্তার ।
আহত ২ শিক্ষার্থীর বাবা রমজান আলী বাদী হয়ে ২৪ জুলাই শুক্রবার সন্ধ্যায় প্রতিপক্ষ ৩ জনের নামে অভিযোগ করেছে গজারিয়া থানায়
। বাদী রমজান আলী জানান পৈত্রিক ও ক্রয় সূত্রে দখলীয় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার বিকেলে বাড়ির সীমানায় কাজ করার সময় একই বাড়ির শহীদুল ইসলামের ২ ছেলে আতিউর রহমান, জাকির হোসেন তার স্ত্রী কুলসুম বেগমসহ ৪ থেকে ৫ জন অতর্কিত হামলা চালিয়ে ছেলে , মেয়ে এবং স্ত্রী কে পিটিয়ে আহত করেছে ।
অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই উত্তম কুমার অভিযোগ পত্র স্বীকার করে জানান দুই পক্ষ একই বংশের লোকজন। সীমানা নিয়ে দুই পক্ষর মাঝে হাতাহাতি ও ঠেলা ধাক্কার ঘটনা ঘটেছে। গুরুতর আহত কেউ নেই ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা