April 20, 2024, 2:39 pm

ফ্রান্সে কুমিল্লা জেলা সমিতির উদ্যোগে কর্মহীন বাঙালি কমিউনিটির মধ্যে ইফতার ও ঈদ উপহার বিতরণ

১৩ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার, :
ফ্রান্সেের প্যারিসে কর্মহীন হয়ে সাময়িক বিপদে পড়া বাঙালি কমিউনিটির মধ্যে ইফতার ও ঈদ উপহার দরজায় দরজায় পৌঁছে দিচ্ছেন কুমিল্লা জেলা সমিতির সদস্যবৃন্দ।

মহামারী করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বব্যাপী কর্মহীন ঘরবন্দি হয়ে পড়েছেন কর্মজীবী মানুষ গুলো। আয় রোজগারের পথ বন্ধ হওয়ায় পরিবার পরিজন নিয়ে বহু মানুষ পড়েছেন বিপাকে। সেই মানুষগুলোর পাশে হৃদয়বান মানবতা মানুষগুলোই সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

দেশের গণ্ডি ছাড়িয়ে দূর প্রবাস ফ্রান্সের প্যারিসে কর্মরত কুমিল্লার কর্মজীবী মানুষ গুলো গড়ে তুলেছেন কুমিল্লা সমিতি। এই সমিতির পক্ষ থেকে, সে দেশের সরকারের প্রদেয় সুবিধা থেকে বঞ্চিত মানুষগুলোর জন্য ডোর টু ডোর ব্যানারে চলতি মাসের ১০ তারিখ থেকে প্রতিদিনই দরজায় দরজায় পৌঁছে দিচ্ছেন ইফতার ও ঈদের জন্য খাদ্য সামগ্রী উপহার।

ফ্রান্সের প্যারিসে প্রতিষ্ঠিত কুমিল্লা জেলা সমিতির সভাপতি সাত্তার আলী (সুমন শাহ আলম), সিনিয়র উপদেষ্টা মোহাম্মদ আলী ভুট্টো, সহ সভাপতি কাজী শাহজাহান লিটন, সহ সভাপতি খালেদ গোলাম কিবরিয়া, সহ সভাপতি মাহমুদুল হক,সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল সরকার, সাংগঠনিক সম্পাদক শামিম মিয়া, সম্পাদক হাবিব বাবু, সম্পাদক মাহমুদ হাসান জয়, সদস্য নজরুল ইসলাম চ‍‍ৌধুরী ও
প্রচার সম্পাদক দেলোয়ার চৌধুরীর প্রমূখ। এর সার্বিক তত্ববধানে এই ডোর টু ডোর কার্যক্রমের মাধ্যমে উপহার বিতরণ চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা