April 18, 2024, 2:51 am

ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের প্রতিবাদেই স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

৪ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
মোঃ আকতারুল ইসলাস আক্তার, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের প্রতিবাদেই স্কুলছাত্র রাসেল রানাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। ৩ মে ২০২০ ইং রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনার পর সাতজনকে গ্রেফতারের পর এ তথ্য বেড়িয়ে আশে বলে পুলিশের দাবি।
গ্রেপ্তারকৃতরা হলেন: সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের মধ্য ভোপলা গ্রামের হেলাল ইসলাম, নাঈম ইসলাম নাসির, ডাক্তারপাড়া গ্রামের কুদ্দুস আলী,রতন ইসলাম , সোহেল ইসলাম , উত্তর বোচাপুকুর গ্রামের আল আমিন ইসলাম ও বোচাপুকুর বিশুরদিঘী গ্রামের সামিউল ইসলাম।
পুলিশ সুপার দাবি করে বলেন, গ্রেপ্তারকৃতরা ওই ইউনিয়নের পশ্চিম ভোপলা গ্রামের এক কিশোরীকে প্রায় সময় উত্যাক্ত করত। তার প্রতিবাদ করে কিশোরীর ছোট ভাই ৮ম শ্রেণিতে পড়ুয়া রাসেল রানা । এতে ক্ষিপ্ত হয়ে গ্রেপ্তারকৃত কিশোর গ্যাং এর সদস্যরা ওই স্কুলছাত্রকে দেখে নেয়ার হুমকি দেয়। পরে বিষয়টি মিমাংশা করে দেয়ার নামে কিশোর গ্যাং এর সদস্যরা কৌশলে স্কুলছাত্র রাসেলকে তার বাড়ির পাশে ঈদগাঁহ মাঠে নিয়ে যায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে ওই স্কুলছাত্রকে নৃশংসভাবে কুপিয়ে জখম করে। এক পর্যায়ে ওই স্কুলছাত্রকে গলা কেটে হত্যা করে। পরে নিহতে লাশ পাশবর্তী একটি ধান ক্ষেতে ফেলে দেয়। পরদিন সকালে স্থানীয়রা ধান ক্ষেতে গলাকাটা লাশ দেখতে পেরে পুলিশে খবর দেয় পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহত স্কুলছাত্রের বড়ভাই রাজু আহমেদ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
পুলিশ সুপার আরো জানান, মামলা দায়ের পর থেকে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, সদর থানার ওসি তানভিরুল ইসলাম, ওসি (তদন্ত) গোলাম মর্তুজা, মামলার তদন্তকারী কর্মকর্তা চন্দন কুমার ঘোষসহ অন্যান্যরা হত্যাকান্ডের রহস্য উদঘাটনের কাজ করে। এ ঘটনায় হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
অন্যদিকে জেলা শহরে অভিনেতা লিটু আনামের বাড়িতে স্বর্ণালংকার ও টাকা চুরির ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। এবং চুরি যাওয়া মালামালও উদ্ধার করা হয়েছে অপরদিকে সদরের গড়েয়া গোপালপুর এলাকার সূর্য্যা দেবনাথের বাড়িতে চুরি যাওয়া স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ২৫ এপ্রিল ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নে স্কুলছাত্র রাসেল রানা কুপিয়ে হত্যা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা