April 20, 2024, 8:10 am

করোনায় কর্মহীনদের দাউদকান্দি উপজেলা বিএনপির ২২০০ প্যাকেট খাদ্য-সামগ্রী বিতরণ

৭ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, আঃ হক :

কুমিল্লার দাউদকান্দি উপজেলা বিএনপির পক্ষ থেকে আজ বৃহস্পতিবার উপজেলার ১৫ টি ইউনিয়নের করোনায় গৃহবন্দী কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে ২২০০ প্যাকেট খাদ্য-সামগ্রী বিতরণ করেছে।
দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক,বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশ ও সহযোগিতায় করোনাভাইরাসে গৃহবন্দি কর্মহীন এবং হতদরিদ্র মানুষের কল্যাণে এই খাদ্য-সামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়। এই কর্মসূচী বাস্তবায়নে সার্বিক তত্ত্বাবধান করেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন এবং
দাউদকান্দি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাসেম চেয়ারম্যান।
দাউদকান্দি উপজেলা সদর, শহীদনগর, গৌরীপুর, জিংলাতলী ও ইলিয়টগঞ্জ স্পটে উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ১৫ ইউনিয়নের কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে বিতরণের জন্য ২২০০ প্যাকেট খাদ্য-সামগ্রী উপস্থিত ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকদের কাছে হস্তান্তর করেন।
এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি একেএম শামছুল হক, কুমিল্লা(উত্তর) জেলা বিএনপির যুগ্ম সম্পাদক জসিমউদ্দিন আহমেদ, দাউদকান্দি উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ভিপি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন তালুদার ও আরিফ মাহামুদ, দাউদকান্দি পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খন্দকার বিল্লাল হোসেন (সুমন কাউন্সিলর),কুমিল্লা(উত্তর) জেলা যুবদল সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভুইয়া,বিএনপি নেতা আনোয়ার হোসেন চেয়ারম্যান, খন্দকার শফিকুল ইসলাম, মো.সালাহউদ্দিন ভূইয়া, জাহাঙ্গীর আলম মিয়াজি, মো.এনামুল হক (সফর তালুকদার),মো.রোকনুজ্জামান ভুইয়া, তসলিম আহমেদ, হাজী শাহজালাল মেম্বার, ছাত্রদল নেতা আব্দুল বাসেদ, খন্দকার আরিফ হোসেন,রিমন খন্দকার প্রমুখ।
উল্লেখ্য,করোনাভাইরাস সংক্রমণ শুরু হবার পর থেকে দাউদকান্দি পৌর বিএনপি, দাউদকান্দি উপজেলা ছাত্রদল করোনায় গৃহবন্দী কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করেছে।
ব্যক্তি পর্যায়েও বিএনপি নেতারা গৌরীপুর, পেন্নাই, শহীদনগরসহ বিভিন্ন স্থানে গৃহবন্দী কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করছে। যা এখনও অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা