সারাদেশ

স্বাস্থ্যবিধি মেনে দোকান চালু রাখার তাগিদে হাটবাজারে এএসপি ফজলুল করিম

১১ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার,হোমনা :
কুমিল্লার হোমনায় শর্তসাপেক্ষে স্বল্প পরিসরে শপিংমল, দোকানপাট খোলা রাখার সরকারি নির্দেশনার পর গতকাল থেকেই খুলেছে শপিং মল দোকানপাট। কিন্তু এই ক্ষেত্রে মানছেন না সামাজিক দূরত্ব বজায় রাখা সহ স্বাস্থ্যবিধি। সরকারের এই নির্দেশনা বাস্তবায়নে উপজেলার সর্বত্র হাট- বাজারের শপিং মল দোকানপাট ঘুরে ঘুরে সরকারি নির্দেশনা মেনে দোকান চালু রাখার তাগিদ দিয়ে যাচ্ছেন (হোমনা- মেঘনার সার্কেল) সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.ফজলুল করিম।

শর্তসাপেক্ষে শপিং মল দোকান খোলা রাখার সরকারি নির্দেশনার আজ দ্বিতীয় দিন চলছে। নির্দেশনা মোতাবেক দোকানপাট খোলা রাখলেও মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। উপজেলা সদরসহ সবকটি বড় বাজারে মানুষের উপচে পড়া ভিড়। তাই গতকাল থেকেই (হোমনা-মেঘনা সার্কেলের) সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.ফজলুল করিম, সরকারি নির্দেশনা পরিপূর্ণ মেনে দোকান চালু রাখার তাগিদ দিয়ে যাচ্ছেন ব্যবসায়ীদের।

কিন্তু এলাকা ঘুরে দেখা যায় পুলিশ প্রশাসনের উপস্থিতি সময়টুকু নিয়ম মানা হলেও, পরক্ষনেই চলে নিয়ম ভাঙ্গার প্রতিযোগিতা। প্রতিটি কাপড়, কসমেটিক জুতার দোকানে ঠাসাঠাসি অবস্থায় চলে ক্রয়-বিক্রয়।
খোলা হয় সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান, ফলে সব ধরনের কেনাকাটার প্রয়োজনে আশা মানুষগুলোর উপস্থিতিতে বাজারগুলো হয়ে উঠছে লোকে-লোকারণ্য।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button