সারাদেশ

টাংগাইলে শহরে প্রতিনিয়ত বেড়েই চলেছে ছিনতাইয়ের ঘটনা

২ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, শেখ মাজহারুল ইসলাম সোহান,টাংগাইল সদরঃ
মহামারী করোনা ভাইরাসের কারণে যখন পুরো শহর স্তব্ধ,এমতাবস্থায় ছিনতাইকারীদের জন্য এই স্তব্ধ শান্ত পরিবেশে যেন ছিনতাই করা মহা একটা সুযোগ।একের পর এক যেন ঘটেই চলেছে ছিনতাইয়ের ঘটনা।এরকম ঘটনায় শহরের মানুষের মনে যেন এক বিরাট আতংক।

প্রতিনিয়ত ঘটনার ন্যায় আজকে রাত আনুমানিক ২ঃ২৫ মিনিট এর দিকে টাংগাইল জেলা সদর রোড রাইফেলস ক্লাব সংলগ্ন হতে সরকারী এম এম আলী কলেজের স্নাতক ১ম বর্ষের ব্যাবস্থাপনা বিভাগের ছাত্র শেখ তারিকুল ইসলাম মানিকের সাথে থাকা তার মা এবং তার সাথে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগী সরকারী এম এম আলী কলেজের ছাত্র মানিক বিন্দুবাংলা টিভি কে জানায়,হঠাৎ তার বড় বোন অসুস্থ হয়ে যাওয়ায় তাকে দেখতে সে এবং তার মা আনুষ্ঠানিক রাত ১১ঃ০১ মিনিটে বোনের বাড়িতে উপস্থিত হয়।তারপর বোনের বাড়ী থেকে নিজ বাসায় যাওয়ার সময় রাত্রি আনুমানিক ২ঃ২৫ মিনিটে রাইফেলস ক্লাব সংলগ্ন টাংগাইল জেলা সদর রোড হতে তার এবং তার মার কাছে থেকে ধারালো অস্র দেখিয়ে মুখোশধারী কিছু ছিনতাইকারী মোবাইল ফোন সহ বেশ কিছু নগদ টাকা ছিনতাই করে। এ বিষয়ে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন এবং শহরের মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে তিনি আইনশৃঙ্খলা বাহিনী সহায়তা চান।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button