কুমিল্লা

কুমিল্লায় করোনায় আজ আক্রান্ত ১২

৮ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা সংবাদদাতা :

। মরণব্যাধি করোনা ভাইরাসে কুমিল্লা জেলায় আরো নতুন করে ১২জন আক্রান্ত হলেও সুস্থ হয়েছে মাত্র একজন এ সময়ে আবার মারা গেছে ২ জন। ফলে জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩৪ জনে। এ পর্যন্ত কুমিল্লা জেলায় সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছে দেবিদ্বার উপজেলায়। সেখানে আক্রান্তের সংখ্যা হলো ৩৭ জনে আর এই উপজেলায় এ পর্যন্ত মারা গেছে ৪জন। কুমিল্লা জেলা সংক্রমন প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা জেলা সংক্রমন প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান,কুমিল্লা জেলায় দেবিদ্বারে ৬জনসহ আজ নতুন করে ১২ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে কুমিল্লা মহানগরে ২জন, আদর্শ সদরে ১জন, দেবিদ্বারে ৬ জন এবং বরুড়ায় ৩ জন। এ দিন নতুন করে মাত্র ১জন সুস্থ্য হলেও মারা গেছে ২ জন। মারা যাওয়া ২ জনেই হলেন জেলার দেবিদ্বার উপজেলার।
এ পর্যন্ত উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৩৮ জন, তিতাসে ১১ জন, লাকসামে ১৩ জন, দাউদকান্দিতে ৮ জন, চান্দিনায় ১১ জন, বুড়িচংয়ে ৮ জন, মুরাদনগরে ১২ জন বরুড়ায় ১০ জন, মনোহরগঞ্জে ৫ জন, ব্রাহ্মনপাড়ায় ২ জন, হোমনায় ২ জন, সদর দক্ষিনে ৩ জন, মেঘনায় ২ জন, চৌদ্দগ্রামে ১ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ৬ জন, এবং আদর্শ সদর ২ জনসহ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা মোট ১৩৪ জন
এদিকে আদর্শ সদর উপজেলার জালুয়াপাড়া এলাকায় আক্রান্ত নারীর অবস্থা আশংকাজনক। আক্রান্ত নারী কিছুদিন আগে ঢাকা মেয়ের বাসা থেকে কুমিল্লায় আসেন। আক্রান্ত নারীর বাড়ী লকডাউন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন।
জেলা সিভিল সার্জন অফিস জানান, এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে মোট ২৯২৮ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ২৬৮৩ জনের। এর মধ্যে পজেটিভ এসেছে ১৩৪ জনের। মারা গেছে ৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৭ জনে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button