সারাদেশ

অসহায়ের বন্ধু” মানব সেবা ট্রাষ্টের” ঈদ সামগ্রী বিতরণ”

১৩ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

রাব্বি হাসানঃ কুমিল্লা জেলার মেঘনা থানায় লুটেরচর ইউনিয়ন এর শেখের গাঁও গ্রামের ১২০জন পরিবারের মাঝে ৪র্থ বারের মতো ঈদ সামগ্রী উপহার প্রদান করেন” মানবসেবা ট্রাষ্ট”।

আজ(১৩/০৫/২০২০) বুধবার সকাল থেকে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেনঃ মানবসেবা ট্রাষ্টের সভাপতি-রাব্বি হাসান, সাংগঠনিক সম্পাদক- সাহাদাত হোসেন, প্রচার সম্পাদক-হাসিবুল হাসান, অর্থ সম্পাদক-নুরুজ্জামান আহমেদ, সহ অর্থ সম্পাদক- রিফাত আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক- মাহফুজ হাসান, সহ- ক্রীয়া বিষয়ক সম্পাদক- আল আমিন, সদস্য- সাগর, রিয়দ,মেহেদী, তাফিন, হৃদয়, আবু সাঈদ, রাফিন, আলিফ সহ সকল সদস্য।

বিতরণ অনুষ্ঠানে মানব সেবা ট্রাষ্টের সভাপতি- রাব্বি হাসান বলেন- কাজ হোক মানুষের জন্য মানবতার জন্য এই স্লোগান কে সামনে রেখে মানবসেবা ট্রাষ্ট প্রতি বছরের ন্যায় এবার ও আমরা গরীব অসহায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। আমরা প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়েছি। উপস্থিত থেকে এই কার্যক্রমকে সাফল্যমন্ডিত করার জন্য সকল সদস্যকে কৃতজ্ঞতা জানাই।

সংঠনটির অর্থ সম্পাদক নুরুজ্জামান আহমেদ বলেন- আমরা ছাত্র হয়ে যতটুকু পারি প্রতিবছর চেষ্টা করি অসহায়ের পাশে দাঁড়াতে।

সাংগঠনিক সম্পাদক সাহাদাত হোসেন বলেন-আমরা মানুষের পাশে সব সময় থাকার চেষ্টা করি, যতদিন বেঁচে আছি মানুষের কল্যানে কাজ করবো।

সংগঠনটির প্রধান উপদেষ্টা হারুন মিয়া( প্রবাসি) বলেন আমরা সব সময় মানুষের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button