খেলা

অসহায়দের পাশে মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাব

৪ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, বিশেষ প্রতিনিধি :

বর্তমান করোনা পরিস্থিতিতে সবচেয়ে বিপাকে পড়েছে অসহায় ও দরিদ্র মানুষেরা। তাদের এই মুহূর্তে কাজ না থাকায় সবচেয়ে কষ্টে তারাই রয়েছে। এবার অসহায়দের পাশে উপহার নিয়ে পাশে দাড়ালো মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাব। মোট ৭১টি পরিবারের পাশে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাব।

আজ ক্লাব প্রাঙ্গণে দুপুর থেকে শুরু হয় এই উপহার বিতরণ করা। সেখানে কোনো রকম বিশৃঙ্খলা না করে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সকলের মাঝে এই উপহার দেয়া হয়। বিকেল পর্যন্ত চলে এই উপহার

মোট ৭১ টি পরিবারকে এই উপহার দেয়া হয়েছে। এই ৭১টি পরিবারকে উপহারের পাশাপাশি ৫- ৬ টা পরিবারকে টাকা দিয়ে দেয়া হয়েছে। এই উপহারের প্রতিটি প্যাকেটে ছিলো ৩ কেজি চাল, ২.৫ কেজি আলু, ৭০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম তেল, ৭০০ গ্রাম পেঁয়াজ ছিল।

এই সামগ্রিক কার্যক্রম নিয়ে মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল কুদ্দুস জানিয়েছেন, ” অনেকদিন ধরেই ইচ্ছা ছিলো যে আমরা এই উপহার অসহায়দের দিবো। আমাদের মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাবের সদস্যরা এতদিন ফান্ড সংগ্রহ করেছেন যা দিয়ে আজ আমরা সফলভাবে ৭১টি পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌঁছিয়ে দিয়েছি। আর কিছু পরিবারকে আমরা টাকা পাঠিয়ে দিয়েছি। আমি আশা করবো সকলেই সকলের সামর্থ্য যা আছে তা দিয়ে অসহায়দের পাশে দাঁড়ান। আর যারা যারা আমাদের এই কাজে বিভিন্ন কাজে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ জানাই।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button