জাতীয়

সাংবাদিক খোকনের মৃত্যুতে কুভিকসাসের গভীর শোক প্রকাশ

২৯ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

কুমিল্লার কৃতি সন্তান, দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির (কুভিকসাস) নেতৃবৃন্দ।
বুধবার (২৯ এপ্রিল) সমিতির অফিসিয়াল ফেসবুকে এক বিবৃত্তি প্রকাশ করেন সমিতির সভাপতি মাহদী হাসান, সাধারণ সম্পাদক আবু রায়হান খান ও সংগঠনের সদস্যরা।

শোকবার্তায় দপ্তর সম্পাদক আবু সুফিয়ান রাসেল বলেন, সাংবাদিক হুমায়ুন কবির খোকন একজন প্রবীন গণমাধ্যমকর্মী ও অসাধারণ ব্যক্তিত্ব হিসেবেই সারাদেশে পরিচিত ছিলেন। তিনি যোগ্য সংগঠক এবং দক্ষ সংবাদকর্মী ছিলেন। খোকন সহকর্মী ও সাংবাদিক সমাজের কাছে অত্যন্ত জনপ্রিয় নাম। তিনি সাংবাদিক গণমাধ্যমকর্মীদের দুঃসময়ে আস্থার প্রতীক হিসেবে কাজ করেছেন। তিনি হাজারো সাংবাদকর্মীর অনুপ্রেরণা।

এ সময় কুবিসাস নেতৃবৃন্দ হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে তাঁর আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য যে, সাংবাদিক হুমায়ুন কবির খোকন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে ঢাকার উত্তরার রিজেন্ট হাসপাতালে মৃত্যুবরণ করেন। বুধবার ১১ টায় নিজ গ্রাম কুমিল্লার মুরাদনগরের রাজাচাপিতলা গ্রামে বাবার কবরের পাশে হুমায়ুন কবীর খোকনকে দাফন করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button