সারাদেশ

মেঘনায় মানুষকে ঘরে ফিরাতে এএসপি মো. ফজলুল করিমের সচেতনতামুলক অভিযান।

৭ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার,হোমনা :
কুমিল্লার হোমনা ও মেঘনা উপজেলায় মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দিনরাত জনসচেতনতা মূলক অভিযান পরিচালনা করে আসছেন হোমনা মেঘনা সার্কেল এএসপি ফজলুল করিম নেতৃত্বে পুলিশ বাহিনী। তারই ধারাবাহিকতায় আজ মেঘনার বিভিন্ন এলাকা হাট বাজার ঘুরে মানিকারচর বাজারে এই অভিযানে আজকের মত শেষ করেন।

কারণ অকারণে বিভিন্ন অযুহাতে সাধারণ মানুষ ঘুরে বেড়ায় হাট-বাজার,পাড়া-মহল্লা, রাস্তাঘাট অলিগলির দোকানপাটে। এই মানুষগুলোকে ঘরে ফিরাতে প্রতিদিনই ঘন্টার পর ঘন্টা টানা শ্রম দিয়ে যাচ্ছেন তিনি। এসময় তাঁর সাথে মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অাব্দুল মজিদ সহ ছিলেন পুলিশের অন্য সদস্যবৃন্দ।

এক প্রশ্নের জবাবে এএসপি মো.ফজলুল করিম জানান, ঘরের বাইরে দোকানপাটে যাদেরকে যেখানেই দেখছি জিজ্ঞেস করলে কোন না কোন অযুহাত দাঁড় করায়! অনেক করে তাদেরকে বোঝানোর চেষ্টা করছি ঘরে ফেরানোর চেষ্টা করছি।সাধারণ জনগণ যদি সরকারী নির্দেশনা মেনে ঘরে অবস্থান করেন। তবে বাঁচবেন তিনি,বাঁচবে তাঁর পরিবার বাঁচবে অামাদের প্রিয় মাতৃভূমি। যারা এখনো বাহিরে অনর্থক ঘুরে ঘুরে ঝুঁকি বাড়িয়ে দিচ্ছেন তাঁদেরকে ঘরে ফিরানোর মাধ্যমেই এই ঝুঁকি মোকাবেলা সম্ভব। ইনশাহঅাল্লাহ সকল জনসাধারণের সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে সরকারী নির্দেশণা বাস্তবায়নের মাধ্যমে অামরা সফল হবোই। তিনি সবার দৃষ্টি অাকর্ষণ করে বলেন, ঘরে থাকুন,নিরাপদে থাকুন,নিজে বাঁচুন,পরিবারকে বাঁচান, সমাজকে বাঁচান এবং দেশকে বাঁচান। জরুরি প্রয়োজনে বাহিরে বের হলে মাস্ক পরুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন।

হোমনা-মেঘনা সার্কেল এএসপি মো.ফজলুল করিম বলেন,নাগরিক বৃন্দ ঘরে থাকা অবস্থায়,জরুরি ব্যবসা প্রতিষ্ঠান সহ জনগণের সম্পদের নিরাপত্তায় অামরা রাত দিন কাজ করে যাচ্ছি।
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশণা বাস্তবায়নে পুলিশ বাহিনী দৃঢ় প্রতিজ্ঞ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button