অন্যান্য

বিন্দুবাংলা টিভিতে সংবাদ প্রতিনিধি নিয়োগ

১৮ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট : বাংলাদেশের অন্যতম অনলাইন(আইপি) গণমাধ্যম(তথ্য মন্ত্রণালয়ে আবেদিত) বিন্দুবাংলা টিভি অনলাইনে জেলা, উপজেলা , বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগে আবেদন আহ্বান করা হচ্ছে। এক্ষেত্রে যারা উদ্যমী, সবসময় নতুনত্বকে পছন্দ করেন, তথ্য ও সত্যকে আবিষ্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান, অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পারদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন আহ্বান করছি।

শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এইচ এস সি । যথেষ্ট লেখালেখির অভ্যাস, সোশ্যাল মিডিয়ায় সরব, সাম্প্রতিক বিষয়ে জ্ঞান, ইনটারনেট যুক্ত মোবাইল ফোন ও কম্পিউটার ব্যবহার করে তথ্য আদানপ্রদানে যথেষ্ট দক্ষতা থাকতে হবে। সাংবাদিকতার অভিজ্ঞতার প্রয়োজন নেই কিন্তু পাঠক হিসেবে অভ্যাস থাকতে হবে। আমরা ট্রেনিং এর ব্যবস্থা করে নিবো।

তবে আপনি কেন সাংবাদিকতা করতে চান এবং বিন্দুবাংলা টিভি -এর সঙ্গে কেন যুক্ত হতে চান, তার সহজ সাধারণ ব্যাখ্যা করে জানাতে হবে।

এছাড়া যেকোনও মৌলিক বিষয় নিয়ে কমপক্ষে ৪০০ শব্দের লেখাসহ তথ্যসমৃদ্ধ একটি প্রতিবেদন পাঠাতে হবে। আগ্রহী হলে নিচের ইমেইল এ বায়োডাটা পাঠান। bindubanglatv@gmail.com.

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button