সারাদেশ

গজারিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ি ঘর ভাংচুর, লুটপাট , পাল্টাপাল্টি মামলা

১৫ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান,
গজারিয়া প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নে উত্তর জামালপুর গ্রামে করোনা প্রতিরোধে চায়ের দোকানে বেশী লোক এক সাথে বসা প্রতিবাদ করাকে কেন্দ্র করে বাড়ি ঘরে ভাংচুর , ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুটপাটের ঘটনায় গজারিয়া থানায় দুই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে। উত্তর জামালপুর গ্রামে ১৪ এপ্রিল মঙ্গলবার বিকালে জমির আলীর ছেলে বিদেশ ফেরত নাজমুলের বাড়ি ঘরে এ ঘটনা ঘটেছে । একই গ্রামের মৃত শিকান্দর দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান বাহীনির বিরোদ্ধে থানায় অভিযোগ করেছে বাদী নাজমুল হোসেন।
বিদেশ ফেরত নাজমুল জানান তার গ্রামের রাসেল দেওয়ান বাহিনী রাসেলের কথায় প্রতিবাদ করায় একই গ্রামের ১০ থেকে ১২ জন যুবক অস্ত্র নিয়ে ১৪ এপ্রিল বিকালে ঘরে থাকা স্ত্রী এবং তার মা কে বেধে তারা বাড়িঘর ভাংচুর শেষে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুটপাট করেছে।
অভিযুক্ত রাসেল দেওয়ান নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুটপাটের কথা অস্বীকার করে বলেন নাজমুল এবং আমাদের মাঝে বংশগত বিরোধ রয়েছে। আমার সাথে চলাফেরা করে তার বড় ভাইকে নাজমুল মোবাইলে হুমকী দেয়ায় গ্রামের কয়েকজন ছেলে এ ঘটনা করেছে। অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই সাইফুল জানান দুই পক্ষই থানায় অভিযোগ করেছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button