April 25, 2024, 8:49 am

ফুলবাড়ীতে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন

১৬ মার্চ ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;
“আয় আয় সোনামণি টিকা দিয়ে যা” এবং “ সময়মত টিকা নিন হাম-রুবেলা রোগ প্রতিরোধ করুন ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ১৮ মার্চ ২০২০ থেকে ২১ এপ্রিল পর্যন্ত চলবে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন। ওই কর্মসূচিকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

ক্যাম্পেইন সফল করতে গণমাধ্যম, জনপ্রতিনিধি, শিক্ষক প্রতিনিধিসহ নানান স্তরের মানুষকে নিয়ে অবহিতকরন সভা করেছেন ফুলবাড়ী ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এনায়েতুল্লাহ নাজিম। সোমবার (১৬ মার্চ ২০২০) দুপুর ২ টায় স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত উক্ত সভায় সভাপতিত্ব করেন ডা. ডা. এনায়েতুল্লাহ নাজিম । তিনি জানান আগামী ১৮ মার্চ থেকে ২৪ মার্চ পর্যন্ত উপজেলার উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ৯ মাস থেকে ১০ বছরের কম বয়সী শিশুদেরকে হাম রুবেলা প্রতিষেধক টিকা প্রদান করা হবে।

২৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত টিকাদান কেন্দ্রে শিশুদের টিকা দেয়া হবে। সভায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নুর ই আলম, ডাঃ মোছাঃ সাফিকুন্নাহার, ইপিআই কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হারুন-উর-রশীদ, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার প্রতিনিধি সাংবাদিক আল-হেলাল চৌধুরী, সাংবাদিক আল-মামুন, সাংবাদিক সাজ্জাদুর রহমান শুভ, দৈনিক শিক্ষা বর্তার প্রতিনিধি মোঃ মশিউর রহমান, সাংবাদিক প্লাবন গুপ্তা শুভ, সাংবাদিক ওহেদুল ইসলাম ডিফেন্স, মাই টিভি প্রতিনিধি মোঃ ফিজারুল ইসলাম ভুট্টু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা