April 18, 2024, 8:21 pm

এ সরকার বরাবরই মুক্তিযোদ্ধা বান্ধব : আ ক ম মুজাম্মেল হক

১১ ফেব্রুয়ারি ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম এইচ বিপ্লব সিকদার / এইচ কে হাসনা আক্তার : এ সরকার বরাবরই মুক্তিযোদ্ধা বান্ধব সরকার বললেন  মুক্তি যুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, প্রকৃত মুক্তিযোদ্ধার অবদান কোনো দিন ভুলা যাবে না।
তিনি আজ মঙ্গলবার কুমিল্লার মেঘনা উপজেলায় মুক্তি যুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে মুক্তি যুদ্ধ ভবন উদ্বোধন ও উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত সুধীজন ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি মু রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল আলম, উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার , সাবেক উপজেলা চেয়ারম্যান আ: সালাম। মন্ত্রী আরো বলেন, আজ আমরা যারা পদপদবী ও মন্ত্রীত্বে আছি তা সেই শহীদ বীর মুক্তিযোদ্ধা ও আজকের মুক্তি যোদ্ধাদের অবদান।
তিনি বিকেল সাড়ে তিনটায় ভবনের সামনে পৌছলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার। উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরান হোসেন আকাশের সঞ্চালনায় সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার বৃন্দ, ভারপ্রাপ্ত ইউএনও কামরুল হাসান, অফিসার ইনচার্জ আব্দুল মজিদ, ভাইস-চেয়ারম্যান মোঃ মিলন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের কমান্ডার মোঃ কামাল উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ: গাফফার,যুবলীগের আহবায়ক আব্দুল আল বাকী শামীম, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মাস্টার, সেলিম মাহমুদ, মুক্তিযোদ্ধা বৃন্দ, শিক্ষক, সাংবাদিক বৃন্দ। এর আগে মন্ত্রী ভবন উদ্বোধন করে দোয়া শেষে ভবনের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন।এছাড়া মন্ত্রীকে পুলিশের একটি টিম গার্ড অব অর্নারের মাধ্যমে সালাম প্রদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা