April 24, 2024, 8:56 pm

সাংবাদিকদের একটি ডাটা ব্যাজের আওতায় আনা হবে :প্রেসকাউন্সিল চেয়ারম্যান

২৮ ডিসেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

শীঘ্রই সারাদেশের সাংবাদিকদের একটি ডাটা ব্যাজের আওতায় আনা হবে বলে জানিয়েছেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাবেক বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ।

তিনি শনিবার (২৮ ডিসেম্বর) কুমিল্লায় ‘সংবাদপত্র ও সাংবাদিকতার মানোন্নয়ন ও মানসংরক্ষেণর লক্ষ্যে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।

এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান আরো বলেন,সাংবাদিকদের মানোন্নয়নে প্রেস কাউন্সিলের পক্ষ থেকে আরো উদ্যোগ গ্রহণ করা হবে।

কুমিল্লা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শনিবার দুপুরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাবেক বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ।

কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম-সচিব) মোঃ শাহ আলম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি সাংবাদিক ইশতিয়াক রেজা, কুমিল্লার সিনিয়র তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ নূরুজ্জামান, অতিরিক্ত পুলিশসুপার (বিশেষশাখা) আজীম-উল-আহসান।

টেলিশিন জার্নালিস্ট এসোসিয়েশ, কুমিল্লার সভাপতি হুমায়ুন কবীর রনি, সাধারণ সম্পাদক সাইফ উদ্দীন রনী, বাংলাদেশ বেতার ও বাসসের প্রতিনিধি অশোক বড়ুয়া, এনটিভির জালাল উদ্দিন,সিটিভি নিউজের ওমর ফারুকী তাপস,দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু,মাছরাঙা টিভি, সময়ের আলো ও রাইজিং বিডিথর জাহাঙ্গীর আলম ইমরুল, দৈনিক গণকণ্ঠের হালিম সৈকতসহ কুমিল্লায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এই মতবিনিময়সভায় অংশ নেন।

কুমিল্লা জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ প্রেস কাউন্সিল এ মতবিনিময় সভার আয়োজন করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা