March 29, 2024, 11:35 am

নকলায় বাল্যবিবাহ বিরোধী মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন।

১১ ডিসেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,
হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি:
ময়মনসিংহ বিভাগকে বাল্যবিবাহ মুক্ত করতে ১১ ডিসেম্বর বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বাল্যবিবাহ বিরোধী মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচির অংশ হিসেবে নকলা উপজেলা প্রশাসনের আয়োজনে ঢাকা শেরপুর মহাসড়কের নকলা হলমোড় এলাকায় বুধবার সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, আওয়ামী লীগের সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার ও ফরিদা ইয়াসমিন, সরকারী হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, জেলা পরিষদ সদস্য ছামিউল হক মুক্তা ও সানোয়ার হোসেন, যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, সাংবাদিকবৃন্দসহ নকলা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেয়।
প্রায় অর্ধকিলোমিটার জুড়ে সড়কের দুপাশে দাড়ানো মানববন্ধনে অংশগ্রহণকারীদের বাল্যবিবাহ বিরোধী শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা