April 19, 2024, 4:36 pm

মাটিরাঙ্গায় পুলিশের অভিযানে পলাতক আসামি গ্রেপ্তার

১৮ নভেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, সোহাগ মজুমদার,
খাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়ি জেলাধিন মাটিরাঙ্গা থানায়
বিশেষ অভিযান পরিচালনা কালে প্যানাল কোডের পরোয়ানা ভুক্ত পলাতকন ৩ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাটিরাঙ্গা থানা সূত্রে জানা যায়, মাটিরাঙ্গা থানার (ওসি) শামসুদ্দিন ভূইয়া দায়ীত্ব গ্রহন করার পর থেকে মাটিরাঙ্গা থানাধীন অভিযান পরিচালনা করাকালীন (১৭ নভেম্বর) রবিবার অভিযান চালিয়ে খাগড়াছড়া শাপলাচত্বর এলাকা থেকে ১জন মাটিরাঙ্গা থেকে ২জন সহ মোট ৩জন পলাতক আসামীকে গ্রেপ্তার করেচেন থানার অফিসার ইনচার্জ শামসুদ্দিন ভূইয়ার নেতৃত্বে মাটিরাঙ্গা থানার দায়িত্ব রত এসআই মো: খোরশিদ আলম , এএসআই আব্দুর রহমান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনা কালে, বিজ্ঞ আদালতের পরোয়ানা ভুক্ত ১৩৮, ১৪৫/১৯
/৩০৫/১৬/৩৪১/৩২৩/৩৭৯/৫০৬/৩৭৯/৫০৬ ধারা মামলার দীর্ঘদিন পালাতক থাকা আসামী বাচ্চু ত্রিপুরা, রায়হান ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে, অভিযান পরিচালনা কারি থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাচ্চু ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলার সাপমারা এলাকার লাল বিকাশ ত্রিপুরার চেলে, রায়হান মাটিরাঙ্গা উপজেলার মুসলিম পাড়ার বাবুল মেস্ত্রীর চেলে ও সাইফুল ইসলাম মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের কালা মিয়ার পুত্র।

মাটিরাঙ্গা থানার কর্মকর্তা (ওসি) শামসুদ্দিন ভূইয়া বলেন, মাটিরাঙ্গা থানাধীন গোপন সংবাদের বৃত্বিতে পরোয়ানা ভুক্ত পালাতক আসামী আটক করা হয়েছে। এর পূর্বেও আরও অনেক চিহ্নিত সন্ত্রাসী পালাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী সাজাপ্রাপ্ত চিহ্নিত সন্ত্রাসী সবাইকে গ্রেপ্তার করা হবে। এদেরকে ধরতে বিশেষ অভিযান চলমান থাকবে। মাটিরাঙ্গা থানা অপরাধ ও মাধক মুক্ত উপজেলা করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা