April 26, 2024, 7:17 am

নাসিরনগরে জনতার হাতে চোর আটক ।

১ নভেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, (ব্রাহ্মণবাড়িয়া) :জেলার নাসিরনগর উপজেলা সদরের সরাইল নাসিরনগর মহাসড়কের পাশে অবস্থিত আধুনিক হাসপাতালের সামনে রিনস্টোন ফ্রুট এজেন্সির ক্যাশ ভেঙ্গে প্রায় ২ লক্ষ টাকা নিয়ে পালানোর সময় জনি মিয়া নামক এক চোরকে আটক করেছে জনতা। জনি জানায় তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সেন্ধা গ্রামে তার পিতার নাম: মৃত আব্দুল হালীম, বলে জানা গেছে।
ঘটনাটি ঘটেছে, ১লা নভেম্বর ২০১৯, রোজ: শুক্রবার অনুমান: দেড় ঘটিকার সময়। জানা গেছে, ওই সময় দোকান মালিক পল্লব চৌধুরী ও শরিফ মোল্লা তাদের দোকানের ক্যাশে ২ লক্ষ টাকা রেখে পাশের দোকানে চা খেতে বসে। এ সময় জনি মিয়া দোকানে প্রবেশ করে ক্যাশের তালা ভেঙ্গে টাকা নিয়ে পালানোর সময় পল্লব চৌধুরীর মোবাইল ফোনে সেট করা সি.সি ক্যামেরাতে দেখতে পেয়ে দৌড়ে এসে জনি মিয়াকে আটক করে। পরে থানা পুলিশ জনি মিয়াকে জনতার হাত থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসে।
নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন, জানান এ বিষয়ে পল্লব চৌধুরী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ জানায় জনি মিয়া একজন পেশাদার চোর। তার বিরুদ্ধে একাদিক মামলা মোকদ্দমা রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা