বিনোদন

চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ চলছে 

২৫ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, বিনোদন ডেস্ক :

দুই বছর পর এফডিসিতে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদি নির্বাচন। শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এবারের নির্বাচনে মাত্র একটি পূর্ণ প্যানেল রয়েছে।

তা হচ্ছে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। সভাপতি পদে মিশা সওদাগরের বিপরীতে একাই লড়বেন চিত্রনায়িকা মৌসুমী। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের বিপরীতে স্বতন্ত্রভাবে লড়বেন ইলিয়াস কোবরা।

এবারের নির্বাচনের মূল লড়াইটা হবে মিশা ও মৌসুমীর মধ্যে; তাদের ভোটেই নির্ধারণ হবে দ্বিতীয় মেয়াদে সভাপতি হিসেবে মিশা নির্বাচিত হবেন নাকি শিল্পী সমিতির ইতিহাসে প্রথমবারের মতো কোনো নারী প্রার্থী হিসেবে সভাপতি হবেন মৌসুমী।

সহসভাপতি দুটি পদে লড়বেন ডিপজল, রুবেল ও নানা শাহ (স্বতন্ত্র)।

আর সহসাধারণ সম্পাদক একটি পদে আরমান ও সাংকোপাঞ্জা, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক একটি পদে নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও মামুনুন ইমন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক একটি পদে লড়বেন জাকির হোসেন ও ডন।

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই বিজয়ী হিসেবে নাম এসেছে সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর এবং কোষাধ্যক্ষ পদে ফরহাদের। ১১টি কার্যকরী পরিষদ সদস্য পদের জন্য লড়বেন ১৪ জন অভিনয়শিল্পী। তারা হলেন- অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, বাপ্পারাজ, মারুফ আকিব, রোজিনা, রঞ্জিতা ও শামীম খান (চিকন আলী)।

এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। আর নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন পীরজাদা শহিদুল হারুন ও বিএইচ নিশান। আপিল বোর্ডে চেয়ারম্যান হিসেবে আলম খান, সদস্য হিসেবে রয়েছেন সোহানুর রহমান সোহান ও রশিদুল আমিন হলি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button