March 28, 2024, 10:25 pm

জামালপুর হাসপাতালে দুদকের অভিযানে ঘুষের টাকাসহ আটক এক

১৬ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল, জামালপুরঃ জামালপুর ২৫০ শয্য জেলানারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে গোপন সংবাদের ভিত্তিতে দুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান করে অফিস সহকারী কাম মুদা্রক্ষির কাজী মো: গোলাম মোস্তফা ঘুষের টাকা আদায়ের সময় হাতে নাতে ধরে পড়ে ।
জামালপুর হাসপাতালের প্রশাসনিক ভবনে দর্ীঘদিন নজর দারিতে থাকায় বুধবার (১৬অক্টোবর) দুপুরে টাংগাইল দুনর্ীতি দমন কমিশনের উপ পরিচালক মো: মোস্তাফিজুর রহমান এর নেতৃত্তে সাত সদস্যর একটি টিম গোপন সংবাদের ভিত্তে অভিযান পরিচালনা করলে জামালপুর সদর উপজেলার নরুন্দি ইউনিয়নের মিরাপুর গ্রামের মৃত আব্দুস সালাম’র ছেলে কাজী মো: গোলাম মোস্তফা(৩৫) কে ঘুষের ৩৬ হাজার টাকা লেনদেনের সময় হাতে নাতে ধরা পরে । এসময় তার অফিস কক্ষেই তাকে তল্লাশী করে আরো ৯৭ হাজার টাকা উদ্ধার করে। জানাগেছে হাসপাতালের কর্মচারীদের বিভিন্ন সময় টাকা উত্তোলনের সময় ঘুষ দাবী করে আসছিল । ঘুষ ছাড়া বেতন ভাতা ছাড় দিত না ।
দুনর্ীতি দমন কমিশনের উপপরিচালক মো: মোস্তাফিজুর রহমান জানান, জামালপুর জেনারেল হাসপাতালের ২৪জন নার্সদের বিনোদন ভাতা আটকিয়ে রেখে তাদের কাছ থেকে জন প্রতি ১হাজার ৫শত টাকার ঘুষ দাবী করছিল । আজ দুপুরে সেই টাকা নেবার সময় দুদকের হাতে ধরা পড়ে ।
পরে উপসহকারী পরিচালক রাজুমো: সারোয়ার বাদী হয়ে ্ওই ব্যাক্তির বিরুদ্ধে একটি মামলা(জামালপুর মামলা নং১)দায়ের করেআদালতে প্রেরন করলে তাকে কারাগারে পাঠনো হয় ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা