April 20, 2024, 8:07 am

ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

১৩ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল,       জামালপুরঃ নিয়ম মেনে অবকাঠামো গড়ি জীবন ও সম্পদের ঝুকি হ্রাস করি এই প্রতিপাদ্যের আলোকে জামালপুরের ইসলামপুর উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

রবিবার(১৩অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে, উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয় পরে সেখানেই এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সহকারী কমিশনার (ভূমি)সুরাইয়া আক্তার লাকী এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,চেয়ারম্যান ইসলামপুর উপজেলা পরিষদ এ্যাড এস এম জামাল আব্দুন নাসের বাবুল। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্স্তায়ন কর্মকর্তা মোঃ মেহেদী হাসান টিটু, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান শাহীন,আব্দুল মালেক,সালাম ইসলামপুরের ফায়ার সার্ভিসের কর্মকর্তা কর্মচারিরা। এ সময় তিনি দূর্যোগ মোকাবেলায় পূর্ব প্রস্তুতি বিষয় নিয়ে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। বিশেষ করে দুর্যোগ কবলিত এলাকায় নিজেদের নিরাপদ রেখে ক্ষতির পরিমান হ্রাস করতে হবে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা