April 25, 2024, 11:53 pm

জামালপুরে যৌন নিপীড়ন বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

৩ সেপ্টেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল,

জামালপুর প্রতিনিধি : ‘যৌন আক্রমন আর নয়’ এই আওয়াজ তুলে জামালপুরে সকল প্রকার যৌন সন্ত্রাস, যৌন নির্যাতন ও নারী, শিশুর ওপর সকল প্রকার সহিংসতা বন্ধের দাবিতে মঙ্গলবার জামালপুরে শোভযাত্রা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
জামালপুর শহরের বকুলতলা চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে ফোজদারি মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে ব্রহ্মপুত্র নদের তীরে অনুষ্ঠিত হয় মানববন্ধন। এতে সভাপতিত্ব করেন তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খান। নারী পক্ষের উদ্যোগে র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক ও মানবাধিকার কমর্ী জাহাঙ্গীর সেলিমের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিশিষ্ট নারীনেত্রী আইনজীবী শামীম আরা, জেলা ব্র্যাক প্রতিনিধি শফিকুল ইসলাম, গণচেতনার সমন্বয়কারী ফাতেমা নার্গিস, অপরাজেয় বাংলাদেশের আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপক আশরাফুল ইসলাম, সিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার সভানেত্রী আরিফা ইয়াসমিন ময়ুরী প্রমুখ। ঘোষণাপত্র পাঠ করেন মঞ্জুরুল হক। এছাড়া লেডিস ক্লাব, জাতীয় মহিলা পরিষদসহ সমমনা বিভিন্ন বেসরকারি সংস্থা ও সুশীল সমাজের প্রতিনিধিরা ওই শোভযাত্রা ও মানববন্ধনে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা