সারাদেশ

ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের ভাটের চর – মেঘনা সংযোগসড়কে ফুট ওভার ব্রিজের দাবিতে মেঘনা উপজেলা ছাত্রলীগের মানববন্ধন ও মহাসড়ক অবরোধ ( ভিডিও সহ)

৫ সেপ্টেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, গজারিয়া সংবাদদাতা :  ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের ভাটের চর – মেঘনা সংযোগ সড়কে ফুট ওভার ব্রিজের দাবিতে মেঘনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন সোহাগের নেতৃত্বে মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করেন

মেঘনা উপজেলা ছাত্রলীগ।  আজ বৃহস্পতিবার ঢাকা – চট্টগ্রাম মহাসড়ক গজারিয়ার ভাটের চর – মেঘনা সংযোগ সড়ক স্থানে এ অবরোধ করেন। এ সময় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গাজী মোঃ দেলোয়ার হোসেন মাস্টার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক    মোঃ নওশাদ।। এ সময় মহসিন সোহাগ বলেন মেঘনা, হোমনা, বাঞ্চারাম্পুর মুরাদ নগর উপজেলার জনসাধারণ এই সংযোগ সড়ক দিয়ে চলাচল করে বিশেষ করে মেঘনা উপজেলার জনগন এর এক মাত্র সড়ক এটি। মহাসড়কে বেপরোয়া গাড়ি চলাচল করা ও কোন প্রকার ফুট ওভার ব্রিজ না থাকায় প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হয়ে প্রান হারিয়েছেন অনেক মানুষ তাই জরুরি ভিত্তিতে মাননীয় প্রধানমন্ত্রী ও যোগাযোগ মন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষণ করছি এই স্থানে ফুট ওভার ব্রিজ করে দিয়ে দূর্ঘটনার হাত থেকে মেঘনা বাসীকে রক্ষা করুন।

গাজী দেলোয়ার হোসেন মাস্টার এই দাবির সাথে একাত্মতা প্রকাশ করে বলেন মেঘনার মানুষের যেন আর কোন প্রান সড়ক দূর্ঘটনায় না ঝরে সেই লক্ষ্যে দ্রুত ফুট ওভার ব্রিজ করার অনুরোধ করছি। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মানিকারচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃসাইফুল ইসলাম, রাধানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জাবের ভূইয়া, ভাওরখোলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ফয়সাল আব্বাসী সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button