March 28, 2024, 10:40 am

শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের ভূমিকা পালনের আহবান ইউএনও বিভীষণ কান্তি দাশ

২৮ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, সোহাগ মজুমদার,
খাগড়াছড়ি প্রতিনিধি :

‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বাংলাটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন,
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে ঘরে ঘরে শিক্ষার আলো জ্বালাতে হবে। তবেই আমরা আগামীর পথে এগিয়ে যাবো।

বর্তমান সরকার শিক্ষাখাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অভুতপূর্ব উন্নয়ন করেছে উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, এই সরকারের আমলে দেশের শিক্ষাখাতের যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোনোদিনই হয়নি। এজন্য শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের ভূমিকা পালন করতে হবে।

বাংলাটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম ও এলজিইডির সহকারী প্রকৌশলী মো. হেলাল উদ্দিন তালুকদার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে বাংলাটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের লে-আউট প্রদান করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা